জাতীয় শিশু কিশোর নাট্য ও সাংস্কৃতিক উৎসবে মুন্সিগঞ্জের থিয়েটার সার্কেল লিটল ইউনিট

২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

71108777_2695868183779725_7397924602917158912_nপিপলস থিয়েটার এসোসিয়েশন আয়োজিত চতুর্দশ জাতীয় শিশু কিশোর নাট্য ও সাংস্কৃতিক উৎসব ২০১৯। মুন্সিগঞ্জ জেলার নাটক এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আসছে ২৪/০৯/০১৯ মঙ্গলবার বিকেল ৪ টা থেকে ঢাকা শিল্প কলা একাডেমী সেগুন বাগিচা।

নাটক: টুনা টুনির গল্প রচনায়: আলমগীর মাহমুদ নির্দেশক: সালেহ্ মোহাম্মদ ফয়সাল ও সাইদুর রহমান খোকন পরিবেশনায় :

শিশু তীর্থ মুন্সিগঞ্জ থিয়েটার নাটক: মতি’র স্বপ্ন রচনা : মিহির হারুন নির্দেশক: সাব্বির হোসাইন জাকির পরিবেশনায়: থিয়েটার সার্কেল লিটল ইউনিট মুন্সিগঞ্জ নাটক : মৃত্তিকার ফুল রচনা : জাহাঙ্গীর আলম ঢালী নির্দেশক : মোঃ নাজমুল ইসলাম পরিবেশনায় : হিরণ কিরণ থিয়েটার শিশু সংসদ আরো থাকছে ছোটদের পরিবেশনায়: আবৃত্তি ,নৃত্য, চিত্রাংকন ,সংগীত ,একক অভিনয়, বঙ্গবন্ধুর ভাষন এবং মেধাবী শিশু শিল্পীদের সম্মাননা জেলা শিল্প কলা র সার্বিক সহযোগীতা এবং নাট্য ঐক্য মনচ এর সহযোগীতায় কাল সকাল ১২ টা বাজে এক সাথে রওনা দিবে বলে জানিয়েছেন। সমনয়কারী নাট্যকার নির্দেশক শিশির রহমান ।

তিনি আর বলেন পিপলস থিয়েটার এর আয়োজন সারা বাংলাদেশ এর সকল জেলা অংশ গ্রহন করছে । মুন্সিগঞ্জ এর বিখ্যাত তিন টি নাটকের দল মুন্সিগঞ্জ থিয়েটার ,থিয়েটার সার্কেল মুন্সিগঞ্জ এবং হিরন কিরন থিয়েটার এর চমৎকার শিশু তোষ নাটক পরিবেশন করবে ২৪/৯/০১৯ মঙ্গল বার ঢাকা শিল্প কলার বিভিন্ন মঞ্চে । এ ছাড়া ও কাল মুন্সিগঞ্জ শিল্প কলা একাডেমীর পরিবেশনায় গান ,আবৃতি ,বঙ্গ বন্ধুর ভাষন ,একক অভিনয় , দলীয় সংগীত ,একক সংগীত , দলীয নৃত্য ,একক নৃত্য ,ছবি আঁকা পরিবেশন করবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here