সিরাজদিখানে সাবেক ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা: নগদ টাকাসহ ৮টি মোবাইল ছিনতাই

২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

হামলা 01সিরাজদিখান উপজেলায় সাবেক বালুচর ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আমিনুল ইসলাম ওরফে জজ মিয়ার উপর সন্ত্রাসী হামলা ও নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা এবং ৮টি মোবাইল সেট ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গতকাল রবিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের মুরাদনগর গ্রামের হামিদ মিয়ার বাড়ীর পশ্চিম পাশে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। আমিনুল ইসলাম ওরফে জজ মিয়া উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র ও বিকাশ/ ঔষধ ফার্মেসী ব্যবসায়ী। তবে ঘটনাটি কারা ঘটিয়েছে এখনো জানা যায়নি। এ বিষয়ে গতকাল সিরাজদিখান থানায় ২/৩জনকে অজ্ঞাতনামা বিবাদী করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী জানান, ২২ তারিখ রবিবার সোয়া ৯টার সময় আমার ফার্মেসি ও ফ্লেক্সিলোডের দোকান বন্ধ করে হামিদ মিয়ার বাড়ীর পশ্চিম পাশে পাকা রাস্তার উপর দিয়ে বাড়ীতে যাইতেছিলাম। অজ্ঞাতনামা লোকেরা পূর্ব পরিকল্পিত ভাবে আমার পিছন দিক থেকে মাথায় দিয়া বারি মারে। আমি আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে পরে গেলে তারা আমাকে এলোপাথারি ভাবে পিটাইয়া আমার হাতে থাকা ব্যাগে থাকা নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকা এবং ৮টি মোবাইল ফোন নিয়ে যায় তারা। ঘটনাটি রাতের বেলায় হওয়াতে আমি কাউকে চিনতে পারি নি। এ বিষয়ে আমি সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here