সিরাজদিখানে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির ভাইয়ের উপর সন্ত্রাসী হামলা

২৬ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

 সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির ছোট ভাই আমির হোসেন খান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের টোল বাসাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামীলীগ সভাপতি মোঃ আইয়ুব খান বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এলাকায় টান টান অব¯্য’া বিরাজ করছে ।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে আমির হোসেন খান তার স্বত্ত্ব দখলীয় আর.এস-৪৬২ ও ৪৬৫ দাগের ভিটি জমিতে সবজি পরিচর্যা করতে যায়। বাসাইল গ্রামের মান্নান শেখের হুকুমে একই গ্রামের সেলিম, সহিদ মাঝি, জিয়া শেখ, হান্নান শেখ তার জমিতে জোর পূর্বক প্রবেশ করে অতর্কিত হামলা চালায়।

আমির হোসেনের ডাক চিৎকারে আশেপাশের লোকজন আসতে থাকলে তারা বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন করে। এক পর্যায়ে আমির হোসেনকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক অপহরন করে নিয়ে যাওয়ার সময় আমির হোসেনের ভাই খবর পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করে সিরাজদিখান থানা পুলিশের সহায়তায় উপজেলার বাসাইল ইউপি চেয়ারম্যানের বাড়ীর সামনে থেকে তার ভাইকে উদ্ধার করেন। পরে গুরুতর আহত অবস্থায় আমির হোসেন খানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
বাসাইল ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আইয়ুব খান বলেন, আমার ভাইকে প্রানে মেরে ফেলার জন্য মান্নান শেখ, সেলিম, সহিদ মাঝি, জিয়া শেখ আমাদের জমিতে প্রবেশ করে তার উপর হামলা চালায়। পরে আমার ভাইকে মারতে মারতে অপরহন করে নিয়ে যাওয়ার সময় আমি জানতে পেরে আমার ভাইকে উদ্ধারের জন্য ৯৯৯ নম্বরে ফোন করি। পরে সিরাজদিখান থানা পুলিশ আমার ভাইকে উদ্ধার করে। আমার ভাইয়ের অবস্থা গুরুতর। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাই।

সিরাজদিখান থানার এস,আই আব্দুস সবুর খান জানান, আমির হোসেনের হামলার ব্যাপারে তার বড় ভাই আইয়ুব খান একটি লিখিত অভিযোগ দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here