সিরাজদিখানে চোরাই সন্দেহে মোটর সাইকেল উদ্ধার:দখলদার মহসিন কোম্পানী পলাতক!

২৮ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

চোরাই সন্দেহে মোটর সাইকেল উদ্ধার, দখলদার মহসিন কোম্পানী পলাতক! (2)সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া গ্রামে গত সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে মহসিন কোম্পানী (৩৫) এর দখল এবং তার বসত ঘরের পিছন থেকে পরিত্যাক্ত অবস্থায় থাকা একটি লাল রঙের ফেজার মোটর সাইকেল উদ্ধার করে সিরাজদিখান থানা পুলিশ।

এ সময় মহসিন কোম্পানী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। উদ্ধারকৃত মোটর সাইকেলটি সিরাজদিখান থানা হেফাজতে রাখা হয়েছে। মোটর সাইকেলটি উদ্ধার করা হলেও মোটর সাইকেলটির দখলদার মহসিন কোম্পানী এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে। মহসিন কোম্পানী উপজেলা দোসরপাাড়া গ্রামের মৃত মোহন কোম্পানীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহসিন কোম্পানী দীর্ঘদিন যাবৎ লাল রঙের ইয়ামাহা কোম্পানীর ফেজার মোটর সাইকেলটি ব্যবহার করে আসছিল। মোটর সাইকেলটি চুরির হতে পারে সন্দেহে থানা পুলিশ কর্তৃক প্রয়োজনীয় কাগজপত্র চাওয়া হলে মহসিন কোম্পানীর পরিবারের লোকজন যে কাগজপত্র উপস্থাপন করে তা সম্পূর্ণ সৃজিত বলে দাবী পুলিশের। মোটর সাইকেল চুরির হতে পারে বলে স্থানীয় লোকজনের দাবী করে বলেন, মহসিন কোম্পানীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত রহস্য উন্মোচন হবে।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) আজিজুল হক হাওলাদার জানান, মহসিন কোম্পানীর ঘরের পিছনে পরিত্যাক্ত অবস্থায় মোটর সাইকেলটিকে উদ্ধার করা হয়েছে। তদন্তকালে যদি সে অপরাধী বা দোষী হয় তাহলে তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here