নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জের দুটি কারখানায় অভিযান চালিয়ে ক্যাসিনোর তিনটি মাহাজং বোর্ড উদ্ধার

১লা অক্টোম্বর ২০১৯, মঙ্গলবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

casino1নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের দুটি কারখানায় অভিযান চালিয়ে ক্যাসিনোর তিনটি মাহাজং বোর্ড উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বন্দরে লক্ষণখোলায় অবস্থিত

ডংজিং লংজারভিটি ইন্ডাস্ট্রি থেকে একটি এবং মুন্সীগঞ্জের নিউ হোপ অ্যাগ্রোটেক বাংলাদেশ থেকে বোর্ড দুটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দ ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক সহিদুল ইসলাম।

কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে কাস্টম গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক মোহাম্মদ নেয়াজুর রহমান ও শামীমা আক্তারের নেতৃত্বে দুটি

গোয়েন্দা দল মুন্সিগঞ্জের নিউ হোপ অ্যাগ্রোটেক বাংলাদেশ লিমিটেড থেকে দুটি এবং নারায়ণগঞ্জের বন্দরের লক্ষণখোলা এলাকায় অবস্থিত ডংজিং লংজারভিটি ইন্ডাস্ট্রি (ব্যাটারি কারখানা) থেকে জুয়া খেলার ইলেকট্রিক মাহাজং বোর্ড উদ্ধার করেন।

এসময় জুয়া খেলার বিভিন্ন সামগ্রি উদ্ধার করা হয়। এছাড়া প্রতিষ্ঠান দুটি অপেক্ষাকৃত কম মূল্যের ঘোষণায় শুল্কায়ন সম্পন্ন করে পণ্য খালাস করেছে বলে প্রমাণ মেলে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলা ট্রিবিউন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here