বাসমাশিস নির্বাচনে প্রার্থী জয়নুল আবেদীন

২রা অক্টোম্বর ২০১৯, বুধবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

71689284_435609033753779_7370275531905826816_nসম্মানিত সুধী, সহযোদ্ধা, শুভানুধ্যায়ী বন্ধুবরেষু,
সালাম ও শুভেচ্ছা নিবেন। বহুল প্রত্যাশিত বাসমাশিস নির্বাচন -২০১৯ সমাগত।

আপনাদের সমর্থন, ভালোবাসা ও অনুপ্রেরণায় আমি কেন্দ্রীয় কমিটির “সহ-সাংগঠনিক” পদে আজ মনোনয়ন পত্র দাখিল করলাম। আপনারা জানেন, ২০১১ সালে যোগদান পরবর্তী কাল হতে আপনাদের সেবায় নিয়োজিত। সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, আত্তীকরণ বিধিমালা সংক্রান্ত মামলা (৯ নং বাদী), সর্বোপরি বহু প্রতীক্ষিত ও আকাঙ্ক্ষিত ০৯.১০.১১ ব্যাচের সিলেকশন গ্রেড সংক্রান্ত মামলার একমাত্র বাদী। আপনারা ইতোমধ্যেই জেনেছেন, মহামান্য আদালত ০৯.১০.১১ ব্যাচের শিক্ষকগণের সিলেকশন গ্রেডের পক্ষে ন্যায়সঙ্গত রায় দিয়েছেন।

আমরা সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছি যাতে এর ফল দ্রুততম সময়ে ঘরে তুলতে পারি। আমি বিশ্বাস করি, এ রায় আপনাদের এবং আমার প্রতি বিশ্বাসের ফল। হে মানব গড়ার কারিগর, আমি আপনাদের প্রতি তা উৎসর্গ করলাম, আমার এ সামান্য তোফা কবুল করুন।

সফলতার এ ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে আপনারা অতীতে যেমন আমাকে সাহস যুগিয়েছেন, পথ দেখিয়েছেন তেমনি ভবিষ্যতেও যেন আপনাদের সামনে মাথা উঁচু করে বলতে পারি, হে অবহেলিত শিক্ষক সমাজ, আজ তুমি আর বঞ্চিত নও, এই নাও তোমার হারানো গৌরব, তুমি সত্যিই আজ শুধু জাতি গঠনের কারিগরই নও হাতিয়ারও বটে!

পরিশেষে, আমার শুভাকঙ্ক্ষীগণকে প্রীতি,ভালোবাসা, বিনম্র শ্রদ্ধা ও প্রাণঢালা অভিনন্দন। সমাশি ০৯.১০.১১ ব্যাচের বীর সহযোদ্ধা, নন-ক্যাডার শিক্ষক ভাই-বোন- বন্ধু, সিনিয়র শিক্ষকমন্ডলিকে আন্তরিক শুভেচ্ছা।

সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। “কারো সাথে বৈরিতা নয়, সকলের সাথে বন্ধুত্ব “এই প্রতিপাদ্যকে সামনে রেখে আপনাদের সমর্থন, দোয়া ও ভালোবাসা চাই। ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here