শ্রীনগরে বিশ্ব শিক্ষক দিবস পালিত

৫ অক্টোম্বর ২০১৯, শনিবার, মুন্সিগঞ্জ নিউজ ডটকম:

মো: রেজাউল করিম রয়েল:

received_557168878155888সকল নাগরিকের শিক্ষার সমান অধিকার নিশ্চিতকরন একমাত্র সমাধান শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ এই শ্লেগিানকে সামনে রেখে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শ্রীনগর উপজেলা শাখার শিক্ষক নেতৃবৃন্দের যৌথ উদ্যোগে একটি শান্তিপূর্ণ র‌্যালী বের হয়।

শনিবার বেলা ১০ টায় শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ চত্তর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শ্রীনগর বাজার প্রদক্ষিন শেষে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুর রহিম সরকার বক্তব্যে বলেন বিনামূল্যে শিক্ষার সুযোগ পাওয়া মানুষের মৌলিক ও সংবিধানিক অধিকার। শিক্ষকদের হাতেই দেশের নতুন প্রজন্মকে গড়ে তোলার দায়িত্ব।

তাই সকল বঞ্চনা বৈষম্য দূরীকরণ এবং যথাযথ সম্মান ও মর্যাদা দিতে হবে শিক্ষকদের। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারী শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার সাহা, যুগ্ম সম্পাদক আব্দুল হালিম,

মুন্সিগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি এস.এম তৌহিদুর রহমান, সাধারণ সম্পাদক মিয়া ফরিদ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ আতাহারী, যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান খান, শ্রীনগর উপজেলা শাখার সভাপতি আব্দুল বাতেন, সাধারন সম্পাদক মোঃ আলতাফ হোসেন উজ্জল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here