শ্রীনগরে বিপ্লবের দুই সন্তানের জবাই

Capture_20200307131029

নিজস্ব প্রতিবেদক: শ্রীনগর বাজারে যমুনা ইলেকট্রনিক্সের মালিক ও যুবলীগ নেতা মোজাম্মেল হক বিপ্লবের দুই সন্তানের জবাই করা লাশ ঢাকার গোড়ানের বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। অগ্নিদগ্ধ অবস্থায় তার স্ত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকার খিলগাঁও থানার গোড়ান এলাকার ৩৯৭ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে গতকাল শনিবার সকাল ৯ টার দিকে বিপ্লবের দুই মেয়ে জান্নাত (১২) ও আলভী (৭) এর লাশ উদ্ধার করা হয়। বিপ্লবের স্ত্রী আরিফুন্নেসা পপিকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রক্ত মাখা ছুরি ও ধারালো বটি উদ্ধার করেছে।

বিভিন্ন গনমাধ্যম সূত্রে প্রাপ্ত তথ্যানুযায়ী খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, পুলিশ ঘরে চুরি কিংবা ডাকাতির কোনো চিহ্ন পায়নি। ধারণা করা হচ্ছে, দুই সন্তানকে হত্যা করে পপি গায়ে আগুন দিয়ে আত্নহত্যার চেষ্টা করেছে। বিপ্লবের বাড়ি শ্রীনগর উপজেলার রাঢ়িখাল গ্রামে। সে শ্রীনগর বাজারে ইলেকট্রনিক্সের ব্যবসা করে।

তার পারিবারিক সূত্র জানায়, সন্তানদের পড়ালেখার জন্য স্ত্রী ঢাকায় থাকেন। বিপ্লব শ্রীনগরে আলাদা ভাড়া ফ্ল্যাটে থাকেন। বিপ্লবের আলাদা বসবাসের কারণে তার স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়া হতো। তবে বিপ্লব মাঝে মধ্যে ঢাকার বাসায় গিয়েও থাকতেন। তার শ্বশুড় বাড়ি সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here