ডিঙ্গাভাঙ্গায় ২৫০ গ্রাম গাজাঁসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

DSC_0169মুন্সীগঞ্জ সদরে ২৫০ গ্রাম গাজাঁসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সদরের ডিঙ্গাভাঙ্গায় অভিযান চালিয়ে গাজাঁসহ আসামী মনির হোসেন (৪২) ও মো. সাদ্দাম হোসেন (২৮) কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আসামী মনির হোসেন সদরের ডিঙ্গাভাঙ্গা এলাকার সবুর মন্ডলের ছেলে ও অপর আসামী সাদ্দাম হোসেন একই এলাকার নাছির হোসেনের ছেলে । বিষয়টি নিশ্চিত করে ডিবি পুুলিশের ওসি মো. মোজাম্মেল হোসেন জানান, মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই আব্দুস সালাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে সদরের ডিঙ্গাভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে।

ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় আসামীদের পাকড়াও করে আটক করে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ী মনির হোসেনের দেহ তল্লাশী করে ২০০ গ্রাম ও অপর আসামী সাদ্দাম হোসেনের দেহ তল্লাশী করে ৫০ গ্রাম জব্দ করা হয়। পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামী মনির হোসেন (৪২) ঐ এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সে দীর্ঘদিন যাবৎ মাদকের সাথে জড়িত। তার বিরুদ্ধে ৭ টি মাদক মামলা রয়েছে। আসামীদের মুন্সীগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here