মোহনপুরে দুই ছিনতাইকারী আটক, মালামাল উদ্ধার

mohonpur pic-01.06.2020মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর মোহনপুরে চাকুসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ছিনতাইকৃত একটি মোটর সাইকেল, একটি মোবাইল সেট ও একটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। গত রোববার (৩১ মে) দিবাগত রাত ১১ টার দিকে মোহনপুর থানাধীন বরইকুড়ি নামক স্থান থেকে তাদের আটক করা হয়। সোমবার তাদেও আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

আটককৃত ছিনতাইকারীরা হলো: রাজশাহী মহানগরী চন্দ্রীমা থানাধিন শিরোইল কলোনী এলাকার মোঃ রুবেলের ছেলে মোঃ আল-আরাফাত(১৯) ও এয়ারপোর্ট থানাধিন বায়াবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ শাকিল আহমেদ(১৯)।

জানা যায়, গত রোববার রাতে রাজশাহী থেকে নিজ বাড়ি ফিরছিলেন মোহনপুর থানাধিন মোঃ আশরাফুল মন্ডলের ছেলে মোঃ ফারুক মন্ডল। পথে মোহনপুর থানাধীন বরইকুড়ি নামক স্থানে পৌছামাত্র আটককৃত ছিনতাইকারী দুজন চাকু দিয়ে আঘাত করে ফারুকের নিকট হতে একটি মোটর সাইকেল, ব্যাগে থাকা ২০ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই কওে পালিয়ে যায়।

পরে ভুক্তভোগী থানায় গিয়ে অভিযোগ দিলে বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদসহ একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করেন।

ওই দিনই রাত ১১টার দিকে পুলিশ কর্মকর্তাদেও ব্যপক তৎপরতায় আটক হয় ছিনতাইকারীরা। উদ্ধার হয় ছিনতাইকৃত মালামাল।এ বিষয়ে মোহনপুর থানায় একটি মামলা রুজু হয়েছে।
গতকাল সোমবার দুপুর ১২টার দিকে ছিনতাইকারীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here