চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সাবেক চেয়ারম্যানের মৃত্যুতে এম. ইদ্রিস আলীর শোক প্রকাশ

m idris aliবাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সাবেক চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) মীর বেলায়েত হোসেন করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। মীর বেলায়েত হোসেনে
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার রাত ১১ টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মীর বেলায়েত হোসেন এর মৃত্যুতে সাবেক সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সাবেক সচিব এম.ইদ্রিস আলী এক শোক বার্তায় বলেন, মরহুম মীর বেলায়েত হোসেন ছিলেন আমার জীবনের অন্যতম আদর্শ মানুষ, যাকে আমি অনুসরণের চেষ্টা করেছি।
তিনি আমাকে প্রেরণা দিয়েছেন। আজীবন তিনি আমাকে স্নেহধন্য করেছেন। তিনি আমার বিদ্যাপীঠ রামপাল হাই স্কুলের এযাবত কালের সবচেয়ে মেধাবী ছাত্র ছিলেন। ১৯৫৪ সালে তিনি তৎকালীন প্রবেশিকা পরীক্ষায় স্টার মার্ক সহ মেধা তালিকায় সম্ভবত চতুর্থ স্থান অধকার করেছিলেন।
কর্ম জীবনেও তিনি ছিলেন অত্যন্ত সফল। দক্ষতা ও সুনামের সাথে বাংলদেশের মহা হিসাব রক্ষক, সুগার এন্ড ফুড ইন্ডাস্ট্রি কর্পোরেশনের চেয়ারম্যান, সরকারের অতিরিক্ত সচিব সহ অনেক গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।
তিনি বেশ কিছু সময়ের জন্য রামপাল হাই স্কুল প্রাক্তন ছাত্র কল্যাণ সমিতির সভপতি ছিলেন।তিনি দুই কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আল্লাহ্‌ তাকে বেহেস্ত নসীব করুন এবং তার শোক সন্তপ্ত সন্তান ও স্বজনদের এই শোক সইবার শক্তি দান করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here