মুন্সীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

MD. SHOZIB SHEIKH (7)র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় সহকারী পুলিশ সুপার, প্রণব কুমার এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল ১২/০৭/২০২০ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক ১৫.৩৫ ঘটিকার সময় মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন কালারায়ের চর সাকিনস্থ নিমতলা টু সিরাজদীখান পাকা রাস্তার পশ্চিম কোনে আল

মুদ্দাসসির টিম্বার এন্ড স’ মিলের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০০ গ্রাম (এক কেজি) গাঁজা সহ মোঃ শরিফ শেখ (৩২) কে গ্রেফতার করে এবং পৃথক আরেকটি মাদক বিরোধী অভিযানে পরিচালনা করে ১৯.৫০ ঘটিকার সময় মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন পূর্ব শিমুলিয়া গ্রামস্থ মোঃ নান্নু মাতব্বরের মিষ্টীর

দোকানের সামনে হতে মোঃ সজিব শেখ (২৫) কে ১০০ (একশত) পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছেন, মোঃ শরিফ শেখ (৩২), পিতা- গফুর শেখ, মাতা- মাকসুদা বেগম, গ্রাম- কোটগাঁও (মসজিদপাড়া), ইউনিয়ন- শিকারপুর, থানা-সিরাজদীখান, জেলা- মুন্সিগঞ্জ ।

তার কাছ থেকে উদ্ধারকৃত মালামাল হচ্ছে, ক) ১০০০ গ্রাম (এক কেজি) গাঁজা। খ) মাদক বিক্রয়ের নগদ ১০২৮০/- (দশ হাজার দুইশত আশি) টাকা ও গ) একটি মোবাইল ফোন।

MD. SHORIF SHEIKH (1)অপর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি হচ্ছেন, মোঃ সজিব শেখ (২৫), পিতাঃ মৃত- রহিম শেখ, মাতা- সালমা আক্তার, সাং-শিমুলিয়া, ইউনিয়ন- কুমারভোগ,থানা- লৌহজং, জেলা-মুন্সীগঞ্জ।
তার কাছ থেকে উদ্ধারকৃত মালামাল হচ্ছে, ক) ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট ও খ) একটি মোবাইল ফোন।

গ্রেফতারকৃত আসামীদের’কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বর্ণিত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান ও লৌহজং থানা সহ মুন্সীগঞ্জের বিভিন্ন স্থানে অভিনব কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাহারা এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়।

উক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান এবং লৌহজং থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here