বীর মুক্তিযোদ্ধা মো. আমির হোসেন আর নেই

117352808_486709738864549_8213078469149624893_nমুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মোঃ আমির হোসেন (৭৮) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…..রাজিউন)। তিনি মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার গ্রামের মৃত. আফাজউদ্দিন আহাম্মেদের পুত্র।

বৃহস্পতিবার রাত পোনে ১০ টায় মুন্সিগঞ্জ শহরের সিএমসি গার্ডেনের একটি ফ্ল্যাটে শেষ নিশ^াস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকাল পোনে আটটায় মরহুমের নিজ গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন সহকারী কমিশনার ভূমি শেখ মেজবাহ উল হক সাবেরিন।

এদিকে মুক্তিযোদ্ধা আমির হোসেন এর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনিছউজ্জামান আনিছ, সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা

protiniyoto logoকমান্ডার এম এ কাদের মোল্লা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here