মুন্সিগঞ্জে গণসদন হল পুনঃ নির্মাণের দাবীতে মানব বন্ধন

120143901_2592005327683090_891186968372714443_nমুন্সিগঞ্জে সুষ্ঠু নাট্যচর্চা ও সংস্কৃতির চরণভূমি গণসদন হল পুনঃ নির্মানের দাবীতে মানব বন্ধন ও সুধী সমাবেশ করা হয়েছে।

শুক্রবার সকাল ৯ টার দিকে মুন্সিগঞ্জ গণসদন হলের সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃত্বে এই মানববন্দনে অংশগ্রহণ করেন মুন্সিগঞ্জের সাংস্কৃতিক দলের নেতাকর্মী ও সংস্কৃতিকর্মিরা।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সাব্বির হোসেন জাকিরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি শাহিন মোঃ আমান উল্লাহ। এসময় আরও উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর আলম ঢালী, মোঃ আরিফ হোসেন,শিশির রহমান, মনির হোসেন নান্নু, হামিদা খাতুন,

সোহেল রানা রানু, আরিফ মোরল, এড. মুজিবুর রহমান শেখ, এম এ কাদের মোল্লা, অভিজিৎ দাস ববি, হুমায়ুন ফরিদ, দুলাল হোসেন, সুজন হায়দার জনি, গোলাম মাওলা তপন, সোনিয়া হাবিব লাবনি, গৌতম ব্যানার্জী সহ বিভিন্ন সংস্কৃতিকর্মির কলাকৌশলিগন।

এই সময় সংস্কৃতিকর্মির নেতাকর্মীরা বলেন, মুন্সিগঞ্জের একমাত্র ঐতিহাসিক নাট্যচর্চা কেন্দ্র ও সংস্কৃতির চারণভূমি ছিলো এই গণসদন হল। যেখানে নাট্যচর্চা ও সংস্কৃতির মূল কেন্দ্রবিন্দু ছিলো এই গণসদন হল। কিন্তুু বর্তমানে এই গণসদন হলটি একটি পরিত্যক্ত জরাজীর্ণ অবস্থায় রয়েছে।

সুষ্ঠু নাট্যচর্চা করার লক্ষ্য গণসদন হলটি পুনঃনির্মানের দাবি জানিয়েছেন সাংস্কৃতিক কর্মীর নেতাকর্মীরা। এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবনির্বাচিত সভাপতি শাহিন মোঃ আমান উল্লাহ বলেন,

মাদকমুক্ত সমাজ গড়তে হলে ও সুন্দর সমাজ বিনির্মাণে নাট্যচর্চা ও সংস্কৃতির বিকল্প নাই। সুষ্ঠু সাংস্কৃতি চর্চার জন্য এই গণসদন হলটি পুনঃনির্মাণ করে সুন্দর সমাজ গড়ার আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here