সিরাজদিখানের স্কুল ছাত্রী উদ্ধারের দাবিতে মানব বন্ধন

888-620x330সিরাজদিখানের নওপাড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেীনর ছাত্রী শ্রাবন্তী দত্তের অপহরণের ঘটনায় ও সাভারের নীলা হত্যার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

শনিবার বেলা ১১টায় সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ফটক এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। জৈনসার ইউনিয়ন পূজা উদযাপন পরিষদ সভাপতি সত্য রঞ্জন সরকারের সভাপতিত্বে ও সুবীর চক্রবর্তীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন,সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ, মুন্সিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি সমর কুমার ঘোষ,

মুন্সিগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সভাপতি অজয় চক্রবর্তী, মুন্সিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ সহ- সভাপতি অভিজিৎ দাস ববি, মুন্সিগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী, সিরাজদিখান উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি গোবিন্দ দাস পোদ্দার,

সাধারণ সম্পাদক জয় হরি মল্লিক, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন, সিরাজদিখান উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক তপন রাজবংশী, রশুনিয়া ইউনিয়ন পূজা উদযাপন সভাপতি ডাঃ রনবীর ঘোষ প্রমূখ।

উল্লেখ্য গত ০৯ আগস্ট স্কুল ছাত্রী শ্রাবন্তী দত্তের নিজ গ্রামের বাড়ি সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের কাঠালতলী জুনিয়র স্কুলের(ইয়াকুব আলী মোড়ল ইন্সটিটিউটি) এলাকা থেকে কয়েকজন যুবক জোরপূর্বক একটি সিএনজি করে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেন।

পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, লৌহজং উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী শ্রাবন্তী দত্ত পিতা সুরঞ্জন দত্ত একজন ঔষধ ব্যাবসায়ী। ঘটনার দিন শ্রাবন্তী দত্ত ইছাপুরা বাজারে যাওয়ার সময় সকাল সারে ৮টার দিকে তাকে অপহরণ করে নিয়ে যায়।

এই ঘটনায় সিরাজদিখান থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। এতে মো. জনি দেওয়ান (২০),হালিমা বেগমসহ(৪৫) অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামি করা হয়। দির্ঘ ২ মাস প্রেরিয়ে গেলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

মানববন্ধনে স্কুল ছাত্রী শাবন্তী দত্তের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। তারা অবিলম্বে শ্রান্তী দত্তকে উদ্ধার করে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

সিরাজদিখান থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, অপহরণ মামলার তদন্ত কার্যক্রম চলছে। স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পুলিশের যতসব প্রক্রিয়া রয়েছে তা ব্যবহার করে উদ্ধার তৎপরতা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here