ঢাকা রাউন্ড টেবিলের সংবাদ সম্মেলন

121702839_1116411162108696_2062247102331093397_nদেশের তরুণ সমাজকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শতবর্ষ উদযাপন স্মরণীয় করে রাখতে তরুণদের আন্তর্জাতিক সেবা সংগঠন ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর যৌথভাবে মুজিব শতবর্ষে ‘এগিয়েই যাবে বাংলাদেশ’ এই অঙ্গীকার করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনের নেতারা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০০ বছর জন্মদিন – মুজিব ১০০, উদযাপন গত ১৭ মার্চ ২০২০ থেকে শুরু করে আগামী ১৭ মার্চ ২০২১ পর্যন্ত উদযাপন করা হবে। বাংলাদেশ সরকার এই উপলক্ষে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে, এরই আলোকে ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর যৌথভাবে তরুন সমাজকে সাইকেল ব্যবহারে উৎসাহিত করতে সচেতনতামূলক কর্মসূচী মুজিব শতবর্ষে ‘এগিয়েই যাবে বাংলাদেশ’ এই শ্লোগানে দুরন্ত বাই-সাইকেল এর সহযোগিতায় সাইকেল র‌্যালি আয়োজন করেছে ।

সংবাদ সম্মেলনে বলা হয় বাংলাদেশ সরকার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শতবর্ষ উপলক্ষে যে বৃহৎ কার্যক্রম হাতে নিয়েছে, তার সাথে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন কার্যক্রম করার অঙ্গীকার করেছে আন্তর্জাতিক সেবা সংগঠন ঢাকা রাউন্ড টেবিল, বাংলাদেশের বিভিন্ন বিভাগীয় শহরে ও জেলা শহরে মুজিব শতবর্ষ উপলক্ষে সাইকেল র‌্যালি, সেমিনার করার পরিকল্পনা হাতে নিয়েছে দুরন্ত বাই সাইকেলের সহযোগীতায়।

আগামী ২০ই অক্টোবর, ২০২০ মঙ্গলবার মুন্সীগঞ্জ এই র‌্যালীর আয়োজন করেছে দূরন্ত বাই সাইকেল এর সহযোগীতায়। ঢাকা রাউন্ড টেবিল এর মুজিব শতবর্ষ সাইকেল র‌্যালির প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন ঢাকা রাউন্ড টেবিল এর চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ, মুন্সীগঞ্জ সাইকেল র‌্যালির এর সমন্বয়ক, অন্বেষা বিক্রমপর ও মুন্সীগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জল।

সহযোগি আর.এফ.এল-বাইক গ্রুপ এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার এ এম রকিবুল আহসান। সহযোগি সাইক্লিস্ট আয়োজক মুন্সীগঞ্জ সাইক্লিস্ট, আই সাইক্লিন ক্লাব ও এমসিসি এর সদস্যরা । ঢাকা রাউন্ড টেবিল একটি সেবা মূলক সংগঠন। তিনজন দাতা ব্যক্তির উদ্যোগে ১৯২৭ সালে ইংল্যান্ডের নরইচ শহরে রাউন্ড টেবিল প্রতিষ্ঠিত হয়।

তারই ধারাবাহিকতায় ২০১৩ সাল থেকে বাংলাদেশের সামাজিক উন্নয়নে নিজেকে যোগ্য করে তোলা সহ বিভিন্ন সেবা মূলক কাজ করে আসছে ঢাকা রাউন্ড টেবিল। অন্বেষা বিক্রমপুরও একটি সেবা মূলক সংগঠন বিগত বছর যাবৎ মুন্সীগঞ্জে মানুষের জন্য বিভিন্ন ধরণের সামাজিকসাংস্কৃতিক কর্মকান্ডে করে যাচ্ছে।

দুরন্ত বাই সাইকেল বাংলাদেশের সাইকেল প্রেমিকদের কাছে জনপ্রিয় একটি ব্র্যান্ড, এটি বাংলাদেশ অন্যতম বৃহৎ উৎপাদনকারী সংস্থা প্রাণ-আরএফএল গ্রুপ এর একটি সহপ্রতিষ্ঠান । মুন্সীগঞ্জ জেলায় আয়োজিত মুজিব শতবর্ষে সাইকেল র‌্যালির যৌথভাবে ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষা বিক্রমপুর আয়োজন করেছে দূরন্ত বাই সাইকেল সহযোগীতায় ।
প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here