মুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

munshigonj-policeমুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় শহরের লঞ্চঘাট এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় জেলার ৬ টি থানার একযোগে বিট পুলিশিং সমাবেশ উদ্বোধন করা হয়।

এ সময় সমাবেশে নারী ধর্ষণ,নিপীড়ণ ও নির্যাতনেরর বিরোধীতা করে এবং নিরাপত্তা নিশ্চিতের দাবী জানানো হয়। এছাড়াও বিগত সময় দেশ ব্যাপী নারী ধর্ষণের সাথে জড়িতদের দ্রত গ্রেপ্তার ও দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী জানানো হয়।

এতে নারী ধর্ষণ সহ যে কোন অপরাদ ও অপরাধীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সব সময় সোচ্চার দাবী করে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল মোমেন পিপিএম।

এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দার আশফাকুজ্জামান,মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব,হরগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ প্রবির কুপার গাঙ্গলি, কমিউনিটি পুলিশিং এর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ কাদের মোল্লা,কাউন্সিলর মকবুল হোসেন,নারী কাউন্সিলর নার্গিস আক্তার সহ আরো অনেকে।

বিডি২৪লাইভ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here