মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

122752840_395910161625921_3592129808845844633_nবৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় মাঠপাড়াস্থ মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম জামাল হোসেন মন্ডল এর সঞ্চালনায় চারণ ও গুণী সাংবাদিক শফিউদ্দিন আহমেদের স্মরণে উক্ত

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি কে.এম. সাইফুল্লাহ ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার আহবায়ক মো: তাজুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের নির্বাহী সদস্য এস.এম মাসুদ রানা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মো: জিয়াউর রহমান জীবন, সহ সভাপতি আলহাজ্ব মো: আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম সোহেল, জাহাঙ্গীর হোসেন,

অর্থ সম্পাদক মু সাঈদ উর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মাহবুবুর রহমান, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হামিদ, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ রাসেল ফরাজী, উপ দপ্তর সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন শিহাব, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার হোসাইন, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সাহিন ইসলাম শাওন, সদস্য রাজিব হাসান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এবং চারণ সাংবাদিক শফিউদ্দিন আহমেদের স্মৃতি চারণ করেন কে.এম সাইফুল্লাহ ভূইয়া, স্মৃতি চারণ করেন মোহাম্মদ সেলিম, এম জামাল হোসেন মন্ডল ও মো: তাজুল ইসলাম।

প্রয়াত চারণ সাংবাদিক শফিউদ্দিন আহমেদ, মোজাদ্দেদ হোসাইন এবং দৈনিক মুন্সিগঞ্জের খবরের প্রকাশক ও সম্পাদক এবং মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড সোহানা তাহমিনার সদ্য প্রয়াত বাবার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মো: আনোয়ার হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here