নুসরাত ফারিয়ার গান ফের আলোচনায়

172149_image_url_06-ঢালিউডের চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার অনেক গুণ। সিনেমার অভিনয় দিয়ে তিনি দুই বাংলাতেই দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন। তিনি উপস্থাপনা ও মডেলিং দিয়েও সাফল্য পেয়েছেন। গানও গাইতে পারেন। ২০১৮ সালে ‘পটাকা’ শিরোনামের গান দিয়ে তার অভিষেক হয়।

ফারিয়ার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেটের দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল! সেই সাফল্যের ধারাবাহিকতায় নিজের গাওয়া দ্বিতীয় গান দিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হয়েছেন তিনি। প্রথমটির মতো এই গানও বাজিমাত করেছে ফারিয়ার ভক্তদের ভুবনে। ১৩ অক্টোবর প্রকাশ হওয়া শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর

অফিসিয়াল (এসভিএফ) নামক ইউটিউব চ্যানেলে এরইমধ্যে সাড়ে ৩০ লাখেরও বেশী বার দেখেছেন দর্শক। গানটির নিচে শ্রোতা-দর্শক নুসরাতের গায়কী ও নাচের প্রশংসাও করেছেন। গানের এই সাড়া পাওয়া নিয়ে উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘গান করে তখনই আনন্দটা পাই যখন শ্রোতা-দর্শক ভালো রেসপন্স করেনন।

আমার নতুন গানটি নিয়ে অনেক ভালো সাড়া পেয়েছি। তাদের কাছে আমার ভালোবাসার শেষ নেই।’ এদিকে অভিনেত্রী নুসরাত ফারিয়া বর্তমানে ‘পাতালঘর’ এবং ‘যদি… কিন্তু… তবুও’র সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here