পৌর নির্বাচনকে সামনে রেখে সুলতান বেপারীর ওঠান বৈঠক ও মতবিনিময় সভা

20201118_164819তোফাজ্জল হোসেন শিহাবঃ
মুন্সীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সুলতান বেপারী, আসন্ন পৌরসভার ওয়ার্ড নির্বাচনকে  সামনে রেখে মতবিনিময় সভা ও ওঠান বৈঠক  আলোচনা সম্পন্ন করেন। গতকাল বুধবার তার নির্বাচনী এলাকা মোল্লাপাড়া  চর কিশোর গঞ্জ গ্রামে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত সভায় মুন্সীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান বেপারীর সভাপতিত্বে   সকল শ্রেণী পেশার মানুষ, সুশীল  সমাজ সহ এলাকার সর্বস্তরের জনগন  উপস্তিত ছিলেন।  এ সময় উপস্থিত জনগন সৎ, যোগ্য ও মেধাবী সুলতান কমিশনার কে এলাকার উন্নয়নের স্বার্থে আবারো নির্বাচিত করতে চায়। তারা বলেন, আমাদের পুরো এলাকা সহ ৭ নং ওয়ার্ডের বর্তমান সরকারের দীর্ঘমেয়াদী ক্ষমতায় থাকা ও ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের ফলে বদলে গেছে পুরো ৭ নং ওয়ার্ড।
তারা আরো জানান, সুলতান বেপারী কাউন্সিলরের দ্বারা যত উন্নয়ন বিগত ও বর্তমান সময়ে হয়েছে তা অন্য কোন কাউন্সিলের দ্বারা সম্ভব হয় নি।  একজন ন্যায়পরায়ন, ধার্মিক,  যোগ্য এই নেতাকে আবারো নির্বাচিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে চায়৷ এলাকাবাসী।  এ সময় ওয়ার্ড কাউন্সিলর সুলতান বেপারী তার সংক্ষিপ্ত বক্তব্যেে বলেন, পুনরায় যদি জনগন আমাকে নির্বাচন করতে সাহস যোগায় তাহলে আমি জয়যুক্ত হয়ে এলাকার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো।
উল্লেখ্য,  উক্ত আলোচনা ও মতবিনিময় সভায় ৪০০ লোকের জনসমাগম লক্ষ করা যায়, এবং সকলে একাগ্রতা প্রকাশ করে  যৌথ ভাবে  সুলতান কমিশনারের  নির্বাচনী প্রচারনায় জোড় আওয়াজ তোলে বলেন,   উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমরা সকলেই আগামি নির্বাচনে তাকে পৌর ৭ নং ওয়ার্ড কাউিন্সলর হিসেবে তাকে পেতে চাই
উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ  মিজনুর রহমান মির্জা, আল ইসলাম,  মোশাররফ হোসেন,  আলম চান,  আরিফ মিজি, আওলাদ মিয়া, অলি মিয়া, শাহিন হাজারী,  জয়নাল মিয়া,  ফকির চান, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here