প্রকাশিত সংবাদের প্রতিবাদ

downloadগত ১৭ নভেম্বর দৈনিক রজত রেখা পত্রিকায় টঙ্গীবাড়ীতে পাকা ব্রীজ করে দেওয়ার কথা বলে টাকা আত্নসাত শিরোনামে প্রকাশিত সংবাদে টঙ্গীবাড়ী উপজেলার দক্ষিণ বেতকা গ্রামের সফিকুর রহমান সোবহানের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সঠিক নয়। প্রকাশিত সংবাদ সূত্রে জানা যায় যে, নুর ইসলাম বাগজার কাছ থেকে স্থানীয় কাঠের পুলটির স্থানে পাকা ব্রীজ করে দেওযার জন্য তার কাছ থেকে আমি সফিকুর রহমান সোবহান নাকি ৩০ হাজার টাকা নিয়েছি। বিষয়টি হাস্যকর ও মিথ্যা। কারণ হচ্ছে কখনো কি ৩০ হাজার টাকায় পাকা ব্রীজ নির্মাণ করা সম্ভব হয়।

আর সেই টাকা নুর ইসলাম বাগজা নিজ গ্রামের লোকজনদের কাছ থেকে ৩০ হাজার টাকা উত্তোলন করেছেন বলে সংবাদে তিনি দাবি করছেন। যদি তিনি ঐ কথা বলে লোকজনদের কাছ থেকে ৩০ টাকা উত্তোলন করে থাকেন তবে সেই টাকার দায় ও দায়িত্ব সম্পূর্ণভাবে তার নিজের। এর সাথে আমার কোন সর্ম্পক নেই। তাই প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে সেই সংবাদে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর দক্ষিন বেতকা গ্রামের নুর ইসলাম বাগজা দক্ষিন বেতকার কাঠের পোলটি মেরামতের কথা বলে একই গ্রামের নুর মোহাম্মদ শেখকে দিয়ে সাদা কাগজে ২৬জন ব্যক্তির স্বাক্ষর নিয়ে ও আরো ৪জনের ভুয়া স্বাক্ষর দিয়ে তারা নিজেরাই দক্ষিন বেতকা গ্রামের মো: সফিকুর রহমানের নামে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কাছে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন। ঐ ২৬জন ও ৪জন ব্যক্তি এ বিষয়ে পাল্টা নুর ইসলাম বাগজার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ১৭ নভেম্বর ২০২০ তারিখে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দায়ের করেছেন।
সফিকুর রহমান সোবহান
গ্রাম: দক্ষিন বেতকা, উপজেলা: টঙ্গীবাড়ী, জেলা: মুন্সীগঞ্জ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here