মুন্সীগঞ্জ পৌর মেয়র বিপ্লবকে অতিরিক্ত আইজিপি’র মাস্ক প্রদান

6নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা পরিচালক (রাজনৈতিক) পলিটিকাল স্পেশাল ব্রাঞ্চের মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম(বার) এর পক্ষ থেকে মুন্সীগঞ্জ শহরের পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব সাহেবের করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক প্রদান করা হয়েছে।

126518613_715368192420691_585605600679090786_nশনিবার দুপুর ২ টায় মুন্সীগঞ্জ শহরের পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে মাস্ক প্রদান করা হয়। মাস্ক প্রদান কালে উপস্থিত মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবেরসহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জাতীয় দৈনিক আলোকিত সকাল সদরের মুন্সীগঞ্জ প্রতিনিধি, জাগো মুন্সীগঞ্জ অনলাইন প্রকাশক সম্পাদক সাংবাদিক মো.সুজন বেপারী।

মুন্সীগঞ্জ জেলা শহরের পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব জানান, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো-৬ ট্যাবলেট ও হোমিওপ্যাথিক বিভিন্ন সামগ্রী ওষুধ প্রদান করায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং স্যারের ভবিষ্যৎ জীবনে মঙ্গল কামনা করছি।

অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন, আমি যেই স্কুলে পড়েছি তা মুন্সীগঞ্জে নিরীহ মানুষের ঘামে গড়া। আমি তাদের কাছে ঋণী। অতএব, আমার সামাজিক দায়বদ্ধতা থেকে যতদিন এই মহামারী করোনা ভাইরাস থাকবে ততদিন আমার পক্ষ থেকে বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here