মুন্সীগঞ্জে আইনজীবী ও তার ছেলেকে প্রাণনাশের হুমকি

downloadতুষার আহাম্মেদ : মুন্সীগঞ্জে মো: মনির হোসেন নামে এক আইনজীবী ও তার ছেলে সিহাবকে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। খেলার মাঠে খেলাকে কেন্দ্র করে কিশোরদের সঙ্গে ঝগড়ায় লাগলে তাতে বাধা দিলে সন্ত্রাসীরা ওই আইনজীবীসহ তার ছেলেকে প্রাণনাশের হুমকি দেয়।

এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জানা গেছে,গত ২৩ নভেম্বর বিকেলে মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ নয়াগাঁও পশ্চিমপাড়া গ্রামের স্থানীয় খেলার মাঠে খেলাকে কেন্দ্র করে আইনজীবী মো. মনির হোসেনের ছেলে সিহাবের সঙ্গে অন্য কিশোরদের ঝগড়া হয়।এই ঝগড়ার জের ধরে স্থানীয় মাদক বিক্রেতা ও কিশোর গ্যাং মাসুদ,শাহাদাৎ,

মেহেদি,রানা,সিহাম,পারভেজ,সাইফুল আইনজীবী মো. মনির হোসেনের ছেলে সিহাবকে মারধর করে এবং মেরে ফেলার হুমকি দেয়।এ ঘটনা ওইদিন রাতে স্থানীয় ইউপি সদস্য মো.জাহিদ হাসানকে জানালে ওই জনপ্রতিনিধি এ ঘটনাটি মিমাংসা করে দেয়।অন্যদিকে জনপ্রতিনিধি মো.জাহিদ হাসান মিমাংসা করে দেয়ার পরেও পরদিন ২৪ নভেম্বর বিকেলে ওই মাদক বিক্রেতা ও কিশোর গ্যাং’রা আইনজীবী মো. মনির হোসেনের বাড়িতে যেয়ে তাকে ও তার ছেলে সিহাবকে াকথ্র ভাষায় গালিগালাজ করে ও প্রাণনাশের হুমি প্রদান করে।

এদিকে এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।এ বিষয়ে আইনজীবী মো. মনির হোসেন জানান,আমার ছেলের সঙ্গে খেলাকে কেন্দ্র করে এলাকার কিশোরদের ঝগড়া হয়। বিষয়টি স্থানীয়

জনপ্রতিনিধির মাধ্যমে মীমাংসা ও হয়েছে।কিন্তু এ ঘটনাটির জের ধরে মঙ্গলবার বিকেলে পারভেজসহ ৬/৭জন মাদক বিক্রেতা আমার বাসায় এসে আমাকে ও আমার ছেলেকে প্রাণনাশের হুমকি দেয়।তিনি আরো জানান,আমি আমার পরিবারের নিরাপত্তা নিয়ে এখন শঙ্কিত।

এ ব্যাপারে আমি মুন্সীগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।অপরদিকে আইনজীবী মো.মনির হোসেনের থানায় সাধারণ ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো.আনিচুর রহমন।তিনি বলেন,ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here