প্রতিবন্ধিকে ধর্ষনের ঘটনায় টঙ্গীবাড়ীতে গ্রাম্য মাতবর গ্রেফতার

2021-01-13-17-51-12-373-620x330টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের বিদগাঁও গ্রামে এক প্রতিবন্ধিকে ধর্ষনের ঘটনায় এক গ্রাম্য মাতবরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে গ্রাম্য বিচারক হারুন জমাদ্দারকে উপজেলার বিদগাওঁ এলাকা হতে গ্রেফতার করা হয়।

এর আগে, গত ০৪ ডিসেম্বর ২০ইং তারিখে সন্ধায় উপজেলার দূর্গম চরাঞ্চলের বিদগাওঁ গ্রামের প্রতিবন্ধী তরুণীকে (২৩) ওই এলাকার আজিজুল মৃধার ছেলে রাসেল মৃধা (১৮) ফুসলিয়ে বিদগাঁও খেলার মাঠের কোনে নিয়ে ধর্ষন করে।

এ ঘটনায় ধর্ষিতা ও তার হত দরিদ্র পিতা নুরু শিকদার এবং তার বোন ঘটনার পরের দিন সকালে মামলা করার জন্য টঙ্গীবাড়ী থানায় আসার জন্য নিজ বাড়ি হতে রওনা হলে স্থানীয় গ্রাম্য মাদবর হারুন জমাদ্দার (৬০) এবং মজিবুর মৃধা (৪০) ধর্ষিতার পরিবারকে বিচারের আশ্বাস দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়।

১০ দিন ধর্ষিতার পরিবারকে বিভিন্নভাবে তাদের বাড়িতে আটকে রেখে ধর্ষকের নিকট হতে মীমাংসা করার আশ্বাস দিয়ে উৎকোচ গ্রহন করে ধর্ষিতার পরিবারকে বিভিন্ন হুমকি প্রদান করে।

ঘটনাটি টঙ্গীবাড়ী থানার দুর্গম চরাঞ্চলর হওয়ায় পুলিশ বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ো ধর্ষিতা ও তার পরিবারকে থানায় নিয়ে আসে। পরবর্তীতে প্রতিবন্ধী ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষক রাসেল মৃধা এবং গ্রাম্য মাদবর হারুন জমাদার ও মজিবর মৃধার নামে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে টঙ্গীবাড়ী থানা পুলিশ ধর্ষণকারী ও ওই ২ বিচারকের নামে নিয়মিত মামলা রুজু করেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি হরুন অর রশিদ জানান, গ্রাম্য বিচারক হারুন জমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here