মুন্সীগঞ্জে শীতার্তদের পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

spblanketঅনেকটাই নীরবে শীতার্তদের মধ্যে মানবতার হাত বাড়িয়ে দিলেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার মো. আবদুল মোমেন পিপিএম। গভীর রাতে শহরের বিভিন্ন অলিগলি রাস্তায় ঘুমিয়ে থাকা ছিন্নমূল শীতার্ত মানুষের গায়ে জড়িয়ে দিলেন শীতবস্ত্র।

প্রায়ই মধ্যরাতে তার স্ত্রী নুসরাত লায়লা নিপা ও দুই কন্যাসন্তানকে নিয়ে শহরের লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রাস্তার পাশে ফুটপথসহ নানা স্থানে থাকা ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

প্রচণ্ড শীতের মধ্যে শীতবস্ত্র পেয়ে স্বস্তি প্রকাশ করেন অসহায় শীতার্ত মানুষগুলো।

পুলিশ সুপার আবদুল মোমেন বলেন, পেশাদারিত্বের কারণে অনেক সময় রাতে বের হতে হয়। তখন দেখেছি ছিন্নমূল মানুষের করুণ দৃশ্য। এ থেকেই রাতে শীতবস্ত্র নিয়ে তাদের পাশে একটু দাঁড়ানোর চেষ্টা করেছি।

পুলিশ সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। হোক তা প্রকাশ্যে অথবা গোপনে অথবা নীরবে। তারই ধারাবাহিকতায় রাতে শীতবস্ত্র নিয়ে বের হয়ে দেখলাম এই শীতে মানুষ কত কষ্ট করে রাতযাপন করছে।

তাই তাদের পাশে একটু দাঁড়ানোর চেষ্টা করেছি। মিডিয়াকে এড়ানোর জন্য না জানিয়ে রাতে বের হলেও মিডিয়ার চোঁখ ফাঁকি দেওয়া যায়নি। তিনি আশা করেন দেশের বিত্তবানরা শীতার্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি মানবিক কাজে এগিয়ে আসবেন।

যুগান্তর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here