জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন এর মৃত্যুতে শোক প্রকাশ

bbbbbnnnmmeeজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চোকদার (৭৩) রাত ১২.৩০মিঃ ঢাকা পপুলার হাসপাতালে ইন্তেকাল করেন ( ইন্না—- রাজেউন) তার মৃত্যুতে জেলার সর্ব স্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মরহুম কুতুব উদ্দিন চোকদার দীর্ঘদিন যাবত উচ্চ মাত্রায় রক্তচাপ  ও ডায়বেটিক্স এর  মতো জটিল রোগে  ভুগছিলেন, স্বাস্থ্যের  অবনতি হলে তাকে ঢাকা পপুলার হাসপাতালে ভর্তি করা হয়।

 হাসপাতালেই  তার মৃত্যু হয়।  দুঃখজনক হলো প্রায়  ১০ দিন পূর্বে  তার স্ত্রী মারা যান।  মৃত্যুকালে তিনি তিন কন্যা এবং এক পুত্র সন্তান রেখে যান।

মরহুম কুতুব উদ্দিন চোক দারের মৃত্যুতে মুন্সী গঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযুদ্ধে ঢাকা জেলা কমান্ডার আলহাজ্ব মোঃ মহিউদ্দিন,  সাধারন সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জ খবর পত্রিকার সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা,

সাংগঠনিক সম্পাদক ও চেতনায় একাত্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহাম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, বীর মুক্তিযোদ্ধা এ টি এম দেলোয়ার হোসেন,

বীর মুক্তিযোদ্ধা খোন্দকার দেলোয়ার হোসেন মিলন এবং চেতনায় একাত্তর, ভাস্কর সাহিত্য সংস্কৃতি গোষ্ঠী মিরকাদিম পৌর নাগরিক কমিটি সহ বিভিন্ন  রাজনৈতিক, সামাজিক- সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্টজন শোক প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here