রাজশাহীতে টমেটোর ট্রাকে মিলল চার কোটি টাকার হেরোইন

dav

নিজস্ব প্রতিবেদক (রাজশাহী-রাব্বানী) :

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় টমেটোর ট্রাক থেকে প্রায় চার কোটি টাকার হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। গত বুধবার রাতে উপজেলা সদর ডাইংপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এই হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মনিরুল গ্রেফতার ইসলামের ছেলে সুজন আলী (২১) এবং একই উপজেলার হামিদপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সুজন (২৩)। এদের মধ্যে সুজন আলী ট্রাকের চালক। আর মো. সুজন হেলপার।

গতকাল বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। র‌্যাব জানায়, রাতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল ডাইংপাড়া এলাকায় টমেটোভর্তি একটি ট্রাকে অভিযান চালায়। এ সময় ট্রাকটি থেকে তিন কেজি ৭৭৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

হেরোইন বহনকাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা সহ চোরাচালানের অভিযোগে ট্রাকের চালক-হেলপারকে গ্রেফতার করা হয়। এছাড়া ট্রাকে থাকা ১ হাজার ২৮০ কেজি টমেটোসহ জব্দ করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here