হামদর্দ গজারিয়া জেনারেল হাসপাতাল চালু করল

185731_big_image_url_20210223_175051স্বল্প খরচে মানুষের দোরগোড়ায় বিশ্বমানের চিকিৎসা সেবা পৌঁছে দিতে মুন্সীগঞ্জের গজারিয়ায় উদ্বোধন করা হলো হামদার্দ জেনারেল হাসপাতালের।

এই হাসপাতালে একই সাথে ইউনানী আয়ুর্বেদিক এবং এলোপ্যাথিক চিকিৎসা সেবা প্রদান করা হবে। সমন্বিত এই চিকিৎসা সেবা পদ্ধতি বাংলাদেশে প্রথম হামদর্দই চালু করেছে বলে দাবি করছে হামদর্দ কর্তৃপক্ষ।

মঙ্গলবার (বিকেলে) মুন্সীগঞ্জের গজারিয়ায় হামদর্দ বিশ্ববিদ্যালয় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস,

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নূরুল ইসলাম, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড.আব্দুল মান্নান, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম।

হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড.হাকীম মো: ইউসুফ হারুন ভূঁইয়া তার বক্তব্য বলেন, ৬০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালটিতে আধুনিক পরীক্ষা-নিরীক্ষার যাবতীয় যন্ত্রপাতি ইতোমধ্যে সংযোজিত করা হয়েছে। সকল প্রকারের পরীক্ষা-নিরীক্ষা এবং ওষুধ ক্রয় আকর্ষণীয় ছাড় পাবে রোগীরা।

এই হাসপাতালে একই সাথে ইউনানী আয়ুর্বেদিক এবং এলোপ্যাথিক চিকিৎসা সেবা প্রদান করা হবে। রাজধানী ঢাকাতে চিকিৎসা সেবার জন্য অত্যাধুনিক হাসপাতাল থাকলেও মফস্বলে সেটা প্রয়োজনের তুলনায় অপ্রতুল। দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ এ হাসপাতালের মাধ্যমে উন্নত চিকিৎসা সেবার সুযোগ পাবে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here