সিরাজদিখানে মাদক ব্যবসায়ীদের হামলায় ৩ শ্রমিক আহত

IMG_20210225_133354আরিফ হোসেন হারিছ:
সিরাজদিখানে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার হয়েছেন ৩ ইটভাটার শ্রমিক। বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী সকাল আনুমানিক ১০ টায় উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামের ধলেশ্বরী নদীপাড়ের মেসার্স মা ম্যানুফেকচিংয়ে এ ঘটনা ঘটে।   ঘটনাস্থল পরিদর্শন করেন সিরাজদিখান থানার পুলিশ।

জানা যায়  উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামের মৃত আব্দুল হাফিজ মিয়ার ছেলে মোঃ আমির মিয়া (৫৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৪৫) দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট ও গাঁজা বিক্রি করে আসছে। রহিমা বেগমকে কয়েক বার আইন শৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। জেল থেকে জামিনে মুক্ত হয়ে আরো বেপরোয়া হয়ে মাদক বিক্রি করে।

সে চান্দেরচর সংলগ্ন ধলেশরী নদীপাড়ের বিভিন্ন ইটেভাটার শ্রমিকদের কাছে জবরদস্তি মাদক বিক্রি করে ও কোন শ্রমিক যদি রহিমা বেগমের কাছ থেকে  মাদক ক্রয় না করে তাদের কাছে চাদাদাবী করে।চাদা না দিলে প্রাননাশের হুমকি দিয়ে থাকে।

খোঁজ নিয়ে জানাযায় বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী সকাল ১০ টায় সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চকবাড়া ইউনিয়নের গাবুড়া গ্রামের আব্দুল আজিজ এর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (২০) মো: মোক্তাদির (২৫) ইনছার গাজী ছেলে মোঃ রবি গাজী (৩৫) মেসার্স মা ম্যানুফেকচিংয়ের এই ৩ শ্রমিক সহ কয়েক জন
পানির পাম্পে কাজ করতে গেলে তাদের কাছ চাঁদা দাবি করে আমির হোসেন ও তার রহিমা বেগম। চাঁদা দিতে অস্বীকার করিলে মাদক ব্যবসায়ী আমির ও আমিরের স্ত্রী রহিমা বেগমের নেতৃত্বে দেশীয় অস্ত্র চাপাটি লোহাররড দিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।
এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন জানান এবিষয়ে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগতভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here