মুন্সীগঞ্জের ডিবি পুলিশের জালে ধরা পড়েছে দুই মাদক ব্যবসায়ি

ডিবি পুলিশের জালে ধরা পড়েছে দুই মাদক ব্যবসায়িনিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের ডিবি পুলিশ গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে বিশেষ অভিযান চালায়। এসময় সেখান থেকে ডিবি পুলিশ দুইজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ী হচ্ছেন মোঃ মনির হোসেন ওরফে গাঁজা মনির (৪৯)।

সে ডিঙ্গাভাঙ্গা গ্রামের ছবুর মন্ডলের পুত্র। অপরজন হচ্ছে মনির দেওয়ান (৫৮)। তার পিতার নাম হচ্ছে মৃত সার্থক আলী দেওয়ান। পৃথক পৃথকভাবে তাদের উভয়ের কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ১৬ হাজার ১৪০ টাকা ডিবি পুলিশ উদ্ধার করে।

গাঁজা মনিরের বিরুদ্ধে ইতোপূর্বে মুন্সীগঞ্জ সদর থানায় আরো ৯টি মাদক মামলা রয়েছে। আর মনির দেওয়ান এর বিরুদ্ধে ইতোপূর্বে একটি মাদক মামলা রয়েছে বলে জানা গেছে। উভয় আসামিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এদিকে আসামীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলায় গ্রেফতার হলেও আইনের ফাঁক গলিয়ে তারা জামিন পায়। জামিনের পর তারা আবারো পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পরে। কোনোভাবেই তারা সংশোধন হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here