আলমগীর বাউল ছাত্রলীগ ফোরামের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

logo png-full-sizeআরিফ হোসেন হারিছ:

ভবিষ্যতের নেতা তৈরিতে ছাত্র রাজনীতির ভূমিকা উপেক্ষা করা যায় না বলে মনে করেন অনেকে। একসময় ছাত্র রাজনীতির মাঠ ধাপিয়ে বেড়ানো অনেকে এখন দেশের প্রধান দলগুলোর নেতৃত্বে। তারই ধারাবাহিকতায়

সিরাজদিখানে সাবেক ছাত্রীলীগ ফোরামের আত্মাপ্রকাশ করেছে সিরাজদিখানে সাবেক ছাত্রলীগ ফোরামের নবগঠিত কমিটির আত্মাপ্রকাশ।

২০ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা সাড় ৭টায় উপজেলা বাস স্ট্যান্ড সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নবগঠিত কমিটি ঘোষণা করা হয়।

এতে সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হাসান জনিকে সভাপতি এবং ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধা সাধারণ সম্পাদক ও আলমগীর বাউলকে সাংগঠনিক সম্পাদক

করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের নাম পড়ে শোনান সিরাজদিখান ছাত্রলীগ ফোরামের নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি রশুনিয়া ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন চোকদার।

মো: আলমগীর বাউল ১৯৯৯ সালে বাংলাদেশ ছাত্রলীগ বালুচর ইউনিয়ন শাখার আহ্বায়ক সদস্য হিসেবে ২০০১ বিএনপির শাসন আমলে হামলা ও মামলায় নির্যাতিত হয়।

২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে বালুচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়। ২০০৯ সালে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আহ্বায়ক কমিটির সদস্য ও সম্মেলনের মাধ্যমে বালুচর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্বাচিত হন।

২০১২ সালে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ২০২০ সালে বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here