সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে পাঁচ টেঁটাবিদ্ধসহ আহত ১২

logo png-full-sizeনিজস্ব প্রতিবেদক: সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নবধারা হাউজিং প্রকল্পের চেয়ারম্যান শাহজাহান মিয়ার গ্রুপের ও বালুচর ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক মেম্বার গ্রুপের

মধ্যে ইট ক্রয়-বিক্রয় নিয়ে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধসহ আহত হয়েছে ১২ জন। আজ মঙ্গলবার সকাল ৭ টায় উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের দফায় দফায় এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার কেরানীগঞ্জর কক্সমিক ব্রীকস নামে একটি ইটভাটার ইট ক্রয়-বিক্রয় নিয়ে উভয় গ্রুপের মুজিবুর রহমানের সাথে একই গ্রামের রমজান আলীর সাথে সকাল ৭ টায় চর পানিয়া গ্রামে

দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন টেঁটাবিদ্ধসহ ১২ জন আহত হন। বর্তমানে চর পানিয়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

টেঁটাবিদ্ধরা হলেন, চরপানিয়া গ্রামের আব্দুর রবের পুত্র পিয়ার উদ্দিন (৩৫), শাজাহান মিয়ার পুত্র মো.আওলাদ হোসেন (৩৭), ইদ্রিস আলীর পুত্র বিল্লাল হোেেসন (৫০), লোকমান মিয়ার পুত্র মজিবুর (৫১), জজ মিয়ার পুত্র মো.জাহাঙ্গীর (৩৫)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি এস.এম জালালউদ্দিন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, ইট ক্রয়-বিক্রয় এবং আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here