মিরকাদিমে নিহত ফিরোজের পরিবারের পাশে ওসি আবু বকর সিদ্দিক

logo png-full-sizeনিজস্ব প্রতিবেদক:

মিরকাদিম পৌরসভা নির্বাচনের পরবর্তী সহিংসতায় নিহত ফিরোজের পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো: আবু বকর সিদ্দিক। বুধবার দুপুর ১২ টার দিকে

মিরকাদিম পৌরসভার মিরাপাড়া নিহত ফিরোজের বাসায় স্ব শরীরে উপস্থিত হয়ে পরিবারের সদস্যদের সান্তনা দেন এবং ব্যাক্তিগত পক্ষ থেকে ১ মাসের খাবার ও বস্ত্র প্রদান করেন।

এসময় নিহত পরিবারের পাশে থেকে সব রকম সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন। নতুন জামা ও খাদ্য সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন নিহত ফিরোজের পরিবারের সদস্যরা। পাশাপাশি জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তারা।

এসময় উপস্থিত ছিলেন হাতিমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাজিব খাঁন, মামলার আয়ু সাব-ইন্সপেক্টর মো. আমিনুল রহমান। জানা গেছে, গত বৃহস্পতিবার ৪ মার্চ মিরাপাড়া এলাকায় রাতে প্রতিপক্ষের হামলায় লোহার

পাইপ ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় ফিরোজকে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে শুক্রবার রাত ১১ টায় সে মারা যায়।

সে মিরকাদিমের মিরাপাড়া এলাকার মৃত রব ফকিরের ছেলে। নিহত ফিরোজের পরিবারে ৩ মেয়ে ও স্ত্রী রয়েছে। নিহতের পরিবারকে সহযোগিতার পর সন্তুষ্টি প্রকাশ করে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নিহত ফিরোজ ছিলো এ পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি।

তার ৩ মেয়ে ও স্ত্রীর অসহায়ত্বের কথা ভেবে ১ মাসের খাবার ও বস্ত্র প্রদান করা হয়েছে। যে কোনো প্রয়োজনে মুন্সীগঞ্জ থানা পুলিশ এই পরিবারের পাশে থাকবে।

সেই সাথে নিহত ফিরোজ হত্যাকান্ডে যাতে সঠিক বিচার পায় সে ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি। এখন পর্যন্ত ২ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীরা পলাতক আছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here