সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে মাদকসহ যুবক গ্রেফতার

1615356677মাসুদ রানা রাব্বানী:

রাজশাহী নগরীতে সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে মাদকসহ গ্রেফতার করা হয়েছে এক যুবককে। গ্রেফতার যুবকের নাম মনিরুল ইসলাম সজল (২৯)। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে সজলকে গ্রেফতার করে।

এসময় সজলের দেওয়া তথ্যানুযায়ী, সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানার (৩৪) মোটরসাইকেল তল্লাশি করে সাইলেন্সার পাইপের স্টিলের কাভারের ভিতর থেকে ১০ গ্রাম হেরোইন ও ৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাতে এ অভিযান চালায় পুলিশ।

ডিবি পুলিশ মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের গার্ড হিসেবে কর্মরত। ডিবি পুলিশ আরো জানতে পারে অভিযুক্ত ব্যক্তির মাদক সেবন ও ব্যবসার সাথে কোনো সংশ্লিষ্টতা নেই। পরবর্তীতে ডিবি পুলিশ সংবাদ প্রদানকারী মনিরুল ইসলাম সজলকে কৌশলে গ্রেফতার ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানা। মাসুদ রানা তার সাবেক স্ত্রীর সাথে অবৈধভাবে সম্পর্ক স্থাপন করে বিয়ে করেছে। তাই সে প্রতিশোধ পরায়ন হয়ে মাসুদ রানার ব্যবহৃত মোটরসাইকেলে পরিকল্পিতভাবে মাদক রেখে ডিবি পুলিশকে দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।

ডিবির উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল জানান, মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টাকারী মনিরুল ইসলাম সজল রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া গ্রামের মোতালেব ইসলামের ছেলে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here