ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়েতে এবার বাস উল্টে গেল: আহত ৬

 

20210313_215158তুষার আহাম্মেদ :

ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ৬ জন যাত্রী আহত হয়েছে।
শনিবার ১৩ মার্চ সোয়া ৫ টার দিকে লৌহজং উপজেলার মেদিনী মন্ডল এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্থানীয়রা জানায়, ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের তিশা পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৫- ৩৭৪৮ বাসটি ঢাকার যাত্রাবাড়ি হতে যাত্রী নিয়ে মাওয়ার উদ্দেশে রওয়ানা হয়। কিন্তু গাড়ি চালক বাসটি বেপরোয়া ও দ্রুতগতিতে চালিয়ে ঘটনাস্থলে আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উল্টে গিয়ে ৬ যাত্রী গুরুতর আহত হয়।

আহতরা হলো, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার পাচড়া গ্রামের জাহিদ হোসেনের ছেলে কামরুজ্জামান, শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার মুন্সিকান্দি গ্রামের আলামিনের স্ত্রী মেঘলা। ঢাকা জেলার মহিবুল্লাহর মেয়ে মারুফা (১৪), ছেলে ফিরোজ,মাজারুল ইসলামের মেয়ে মাসুরা(১১)।

এ ব্যাপারে শ্রীনগর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন বলেন, দুর্ঘটনার পরপরই আমরা ঘটনা স্থলে চলে এসেছি। স্থানীয়রা আমরা আসার পূর্বেই আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি আই সোহরাব হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ দুর্ঘটনায় ৬ জন যাত্রী আহত হয়েছে।স্থানীয়রা আমরা আসার পূর্বেই আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এখোন যান চলাচল স্বাভাবিক আছে। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here