মুন্সীগঞ্জের পশ্চিম মুক্তারপুরে লেবার উৎসব ও বাউল সন্ধ্যা

DSC_0849নিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুরে লেবার উৎসব ও বাউল সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় দেওয়ান হাউজিং মাঠে মোল্লাহ এন্ড সন্স ট্রান্সপোর্ট এজেন্সী ও নোয়াপাড়া গ্রুপের সার্বিক সহযোগিতায় বাংলা সংগীতের প্রাণ বাউল সন্ধ্যার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কুষ্টিয়া থেকে আগত শিল্পীবৃন্দ অংশগ্রহণ করেন। তারা বাউলের সমৃদ্ধ ভান্ডার থেকে দর্শক-শ্রোতাদের অনেক গান উপহার দেন। কণ্ঠশিল্পীদের সঙ্গে যন্ত্র শিল্পীদের সুরের মূর্ছনায় পশ্চিম মুক্তারপুরে এক অভাবনীয় পরিবেশের সৃষ্টি হয়।

এতে সভাপতিত্ব করেন মোল্লাহ এন্ড সন্স ট্রান্সপোর্ট এজেন্সীর মো. নাসির মোল্লাহ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মতিন হাসান, মো. মোবারক হোসেন, মো. শাহ আলম হোসেন, মো. ইসমাইল দেওয়ান, মো. নাহিয়ান, মো. খোরশেদ।

অনুষ্টানটি পরিচালনায় মো. আশরাফ মোল্লাহ, সিফাত মোল্লাহ, আব্দুল বাতেন। অনুষ্টানটি আয়োজন করে মো. জাহাঙ্গীর মোল্লাহ, আবু বক্কর সরদার, রফিক সরদার,

মিজান সরদার, সাইদুর সরদার, আইয়ুব সরদার, রফিকুল সরদার, জাহাঙ্গীর সরদার। বাউল সঙ্গীত পরিবেশন করেন কাজলী আক্তার, সুমাইয়া আক্তার, রিমি সরকার, মৌসুমী দেওয়ান ও মনোয়ার আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here