মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে ককটেলের আঘাতে একজনের মাথার খুলি উড়ে গেল!

FB_IMG_1615631421829তুষার আহাম্মেদ :

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা এলাকায় আলু বহনকারী ট্রলি চালানোকে কেন্দ্র করে ককটেল হামলায় এক ট্রলি চালকের মাথার খুলি উড়ে গেছে। এতে ট্রলি চালক জালাল বেপারী (৪৮) ঘটনাস্থলেই মারা গেছেন বলে জানা গেছে।

সে নতুন আমঘাটা গ্রামের গনি ব্যাপারির ছেলে। এ ঘটনায় সেখানে এখন শোকের মাতম চলছে।

শনিবার ১৩ মার্চ দুপুরে ১ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের নতুন আমঘাটা গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় অপর এক যুবক গুরুতর আহত হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে তার নাম এ রিপোর্ট লেখা পর্যন্ত এখানো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শিরা জানান, গতকাল শুক্রবার আলু বহনকারী ট্রলি চালানোকে কেন্দ্র করে স্থানীয় সেন্টু মেম্বার বাহিনীর খালেক শেখ, শিপন, স্বপন, দেলু, হারুন, আলমগীরের সাথে নিহত জলিল বেপারীর কথা কাটাকাটি হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নতুন আমঘাটা গ্রামের একই বংশের মানুষ নিহত জামাল ব্যাপারি ও সেন্টু ব্যাপারিরা। এরা পরস্পর আত্মীয়-স্বজন হলেও দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে। প্রতি বছরই এ মৌসুমে আলু উঠানোর পর সেগুলো ট্রলি গাড়ির মাধ্যমে জমি থেকে কোল্ড স্টোরেজে পৌঁছানোর কাজ করত জামাল ও সেন্টুরা।

এ নিয়ে জামাল ও সেন্টুদের মধ্যে আবারো বিরোধ শুরু হয় এখানে একক আধিপত্য বিস্তার নিয়ে। এ নিয়ে ফের শনিবার দুপুরে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

এ সময় তাদের মধ্যে হাতাহাতিও হয়। এক পর্যায়ে সেন্টু পক্ষের লোকজন জামালের মাথায় ককটেল নিক্ষেপ করে। এতে ঘটনাস্থলেই জামাল এর মাথার বিভিন্ন অংশ উড়ে যায়। এবং সেখানেই জামাল মারা যায়।

নিহতের চাচাতো ভাই মো মামুন ব্যাপারি বলেন, জামালের সাথে কেউ ছিল না। সেন্টু মেম্বার বাহিনীর খালেক শেখ, শিপন, স্বপন, দেলু, হারুন, আলমগীরা প্রথমে বেদম পেটায় জামালকে।

জামালের মাথায় একাধিক ককটেল নিক্ষেপ করে মাথাটাই উড়িয়ে দেয়। আমরা জামালের হত্যাকারিদের বিচার চাই।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, ঘটনাটি জানতে পেরে আমরা ঘটনাস্থলে গিয়ে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছি।

এ ব্যাপার এখনো কাউকে আটক করা যায়নি। ঘটনার পর থেকে এর সাথে জড়িতরা পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here