সিরাজদিখানে নানা আয়োজনে মাঠ দিবস পালিত

_DSC0025নিজস্ব প্রতিবেদক:

“মুজিববর্ষে বিএডিসি, কৃষির সেবায় দিবানিশি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন কৃষি মন্ত্রণালয় নতুন জাতের আলুর প্রদর্শনী প্লট স্থাপন ও মাল্টিলোকেশন পারফরমেন্স যাচাই এর মাঠ দিবস ২০২১ হয়েছে।

সোমবার সকাল ১০ টার দিকে সিরাজদিখান উপজেলার চিত্তখোল ইউনিয়নের গোয়ালখালি অঞ্চলে বিএডিসি মানসম্পন্ন বীজআলু উৎপাদন সংরক্ষণ ও কৃষক পর্যায়ে বিতরণ জোরদারকরণ প্রকল্প অর্থায়নে ও মুন্সীগঞ্জ বিএডিসি হিমাগার উপ-পরিচালক টিসির আয়োজনে অনুষ্ঠানটি হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএডিসি মানসম্পন্ন বীজআলু উৎপাদন সংরক্ষণ ও কৃষক পর্যায়ে বিতরণ জোরদারকরণ প্রকল্প পরিচালক মো: আবির হোসেন। বিশেষ অতিথি ছিলেন মান নিয়ন্ত্রণের যুগ্ন পরিচালক সুভাষ চন্দ্র ঘোষ, উপপরিচালক এএসএম খায়রুল হাসান। মুন্সীগঞ্জ বিএডিসি হিমাগার উপপরিচালক (টিসি) ড.মো ইব্রাহিম খলিলের

সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন সভাপতি হাজী মো আহসান উল্লাহ দিদার, সাধারণ সম্পাদক হাজী মো জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মিয়াজুল হক ঢালী, সদর উপজেলার বিএডিসি বীজ ও সার ডিলার এসোসিয়েশন সভাপতি মো নান্নু মিঝি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here