মুন্সীগঞ্জে বিশ্ব ভোক্তা অধিকার দিবসে আলোচনা সভা

159963750_282158559973213_319388149650030965_nমুজিববর্ষে শপথ করি, প্লাস্টিক দূষণ রোধ করি-এ প্রতিপাদ্যকে ধারন করে গতকাল সোমবার ১৫ মার্চ ২০২১ বিশ্ব ভোক্তা অধিকার দিবস যথাযথ ভাবে উদযাপন করা হয়েছে।

বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২১ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ই মার্চ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন, মুন্সীগঞ্জ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মুন্সীগঞ্জ এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস শোয়েব মহোদয়ের সভাপত্বিত্বে উপস্থিত ছিলেন,

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, মুন্সীগঞ্জের অতিরিক্ত উপপরিচালক এবিএম ওয়াহিদুর রহমান, জেলা সিভিল সার্জন কার্যালয়ের কনসালটেন্ট ডা. মো: আতিকুর রহমান, জেলা বাজার কর্মকতা এবি এম মিজানুর হক, প্রেস ক্লাবের সভাপতি ও ক্যাবের সাধারণ সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জাল,

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক, আসিফ আল আজাদ অনুষ্ঠনটি সঞ্চালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে আয়োজন করা হয় একটি বর্ণাঢ্য ট্রাক শো। ভোক্তা ও ব্যবসায়ীদের সচেতনতা বৃদ্ধিতে সড়কের মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here