বজ্রযোগিনীর সুয়াপাড়া গ্রামের রাস্তা ভাঙ্গা

বজ্রযোগিনীর সুয়াপাড়া গ্রামের রাস্তা ভাঙ্গামোহাম্মদ সেলিম:

মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের পশ্চিম উত্তরের সুয়াপাড়া গ্রাম। এ গ্রামে চলাচলের রাস্তাটিতে বর্তমানে বেহাল দশা বিরাজ করছে। বজ্রযোগিনী বাজার থেকে পশ্চিমে টঙ্গীবাড়ী যাওয়ার পথে উত্তরের ডান দিকে হচ্ছে সুয়াপাড়া গ্রাম।

সুয়াপাড়া গ্রামে প্রবেশের পথেই রাস্তা ভাঙ্গার যাত্রা শুরু। রাস্তাটি সাপের মতো একে বেঁকে শেষ প্রান্তে গিয়ে মিশেছে। এ রাস্তার পাশে চলাচলের সময় অনেক গুলো পুকুর রয়েছে। পুকুরের পাড়ের রাস্তা গুলোই সবচেয়ে বেশি ভাঙ্গা দেখতে পাওয়া যায়। এসব রাস্তা নির্মাণের সময় পুকুর পাড়ে গাইড ওয়াল নির্মাণ করা হলে এমনটি হতো না বলে অনেকেই মনে করনে।

এদিকে পুকুর পাড়ের বাড়িঘর থাকায় কোথাও কোথাও রাস্তা অনেকটাই সরু করে নির্মাণ করা হয়েছে। তাতে বর্তমানে সেইসব রাস্তা দিয়ে একটি মিশুকও ঠিক মতো চলাচল করতে পারে না। ভাঙ্গা রাস্তায় আসলে আরো বিপত্তি বাঁধে।

সুয়াপাড়া মিয়াবাড়ি মসজিদের সামনের পুকুর পাড়ের রাস্তাটি সবচেয়ে করুন অবস্থা বিরাজ করছে। সুয়াপাড়া মিয়াবাড়ি মসজিদের কমিটির সাধারণ সম্পাদক মো: হিরণ বলেন,

অনেকদিন ধরেই এখানকার রাস্তাটি ভাঙ্গা। কিন্তু রাস্তাটি মেরামত করা হচ্ছে না। এ রাস্তা বেহাল দশার কারণে মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিদের অনেকটাই অসুবিধা হচ্ছে।

বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোতা মুন্সী বলেন, সুয়াপাড়া গ্রামের ভেঙ্গে যাওয়া রাস্তা ও রাস্তা বর্ধিত আকারে নির্মাণের জন্য মুন্সীগঞ্জের এলজিইডিকে জানানো হয়েছে। বরাদ্দ আসলে এখানে কাজ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here