মুন্সীগঞ্জের রামপালে বার্ষিক ইসলামী জলসা

DSC_0012নিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জের রামপালে আলহাজ্ব হুজুর দেওয়ান মোহাম্মদ সাইদুর রহমান চিশতী সাইদাবাদীর রামপাল দরবার শরীফের বার্ষিক ইসলামী জলসা ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার রামপাল ইউনিয়নের দেওয়ান বাড়ী মাঠে শুক্রবার বাদ আছর থেকে শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত দ্বীনি আলোচলা চলে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সাংসদ আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। এছাড়াও অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ গোলাম মোস্তফা, রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বাচ্চু শেখ, সিপাহী পাড়া ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী মো. মনির হোসেন।

আখেরী মোনাজাত করেন চিশতীয়া সাইদিয়া দরবার শরীফ কম্পেøক্সের প্রকিষ্ঠাতা চেয়ারম্যান হুজুর দেওয়ান মোহাম্মদ সাইদুর রহমান চিশতী সাইদাবাদী। কোরআন ও হাদিস থেকে প্রধান বক্তার আলোচনা করেন, বাংলাদেশ রেডিও টিভির ভাষ্যকার আলহাজ্ব হযরত মাওলানা ক্বারী মো. হাবিবুল্লাহ বেলালী।

মাহফিল তত্বাবধানে ছিলেন শেখ মনিরুজ্জামান রিপন, এস এম জামিল সিদ্দিকী বাপ্পী। ওয়াজ ও দোয়া মাহফিলে বিভিন্ন এলাকা থেকে শত শত নারী-পুরুষ যুবক এসে উপস্থিত হন এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে তবারক বিতরণের মাধ্যমে সমাপ্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here