মুক্তারপুরে মাদক বিক্রিতে বাঁধায় সাকিবের হামলার শিকার জাহাঙ্গীর

জাহাঙ্গীর (৪০)নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর চৌধুরীবাড়ী এলাকায় মাদক বিক্রিতে বাঁধা দিতে গিয়ে সংঘবদ্ধ মাদক বিক্রেতাদের হাতে জাহাঙ্গীর নামের একজন ব্যাক্তি হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় দরবার বিরানী দোকানের সামনে গত শুক্রবার জুম্মার নামাজের পরপরই এ ঘটনাটি ঘটে। এদিকে হামলাকারীরা তাদের দোকানে হামলা হয়েছে বলে উল্টো হামলার শিকার ব্যাক্তির বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের হয়েছে।

6অন্যদিকে এ বিষয়ে স্থানীয় একটি পত্রিকায় অস্ত্রসহ হামলাকারীদের ছবিসহ একটি সংবাদ প্রকাশিত হয়েছে। এখানে মজার ব্যাপার হচ্ছে যে, ছবির দুটি ব্যাক্তির মধ্যে একটি ব্যাক্তি হচ্ছে নাঈম।

10সে মাদক ব্যবসায়ি ও হামলাকারীদের অন্যতম নেতা সাকিবের লোক বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। এক্ষেত্রে এলাকাবাসীর অভিযোগ হচ্ছে নাঈমরা মুলত সাকিবের হয়ে এখানে জাহাঙ্গীর এর ওপর হামলা চালায়। তাতে জাহাঙ্গীর আহত হয়। এ হামলায় আরেক মাদক ব্যবসায়ি রয়েছে বলে শোনা যাচ্ছে। তার নাম হচ্ছে আহসানউল্লা।

7জাহাঙ্গীরকে ফাঁসাতে কৌশলে এদের ছবি দিয়ে এ মামলা রুজু করা হয়েছে বলে শোনা যাচ্ছে। সঠিক তদন্ত হলে এর থলের বিড়াল বের হয়ে আসবে বলে অনেকেই মনে করেন।

এছাড়া ভিডিও ফুটেজে সাকিব দেশিয় অস্ত্রসহ স্থানীয় মুসার মোটর সাইকেলে চড়ে ঘটনাস্থলে আসতে দেখা যায়। তাতে কিভাবে জাহাঙ্গীর তাদের ওপর হামলা চালালো তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে? বরং সাকিবদের লোকজনই জাহাঙ্গীরের ওপর হামলা চালিয়ে তাকে আহত করে।

জানা যায়, দরবার বিরানী ব্যবসার অন্তরালে এখানে মাদক বিক্রি হতো বলে অভিযোগ উঠেছে। বিরানীর প্যাকেটের ভিতরে বিভিন্ন রকমের মাদক চালান হতো বলে শোনা যাচ্ছে।

এ দোকানটি সাইদের মামার দোকান। তার মামা হচ্ছে মামুন। সাকিব মামার বিরানী দোকানের অন্তরালে এখানে মাদকের জমজমাট ব্যবসা গড়ে তুলেন। আর এর প্রতিবাদ করেন জাহাঙ্গীর। আর তাতেই সাকিবের কাছে কাল হয়ে দাঁড়ায় জাহাঙ্গীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here