মুন্সীগঞ্জ শহর আ’ লীগের সাধারণ সম্পাদক সাইদুরের বাসায় ডাকাতি

মুন্সীগঞ্জ শহর আ’ লীগের সাধারণ সম্পাদক সাইদুরের বাসায় ডাকাতিমুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা আনুমানিক নগদ ১০ লাখ টাকা ও ১০ ভরি সোনার গহনা নিয়ে গেছে বলে অভিযোগ।
রোববার দুপুরে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের খালইস্ট ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।
আওয়ামী লীগ নেতা সাইদুর রহমানের স্ত্রী আকলিমা বেগম বলেন, তিনি গত বুধবার বিকেলে ভ্রমণের উদ্দেশ্যে রাঙ্গামাটি ও বান্দরবান যান। তার প্রবাসী দুই ছেলে প্রায় ১১ লাখ টাকা পাঠায়। এ টাকা তিনি ঘরে রেখে যান। শনিবার রাতে তার স্বামী আ.লীগ নেতা সাইদুর রহমান মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল
বিপ্লবের সাথে দেখা করে কয়েক মিনিটের জন্য ঘরে যায়। এরপর তিনি বাড়ি থেকে ঢাকায় চলে যায়। এই সুযোগে তার বাড়িতে ডাকাতি হয়। এলাকায় ঠিকাদারি ব্যবসা করেন বলে নগদ টাকা ঘরে রাখতে হয়।
তিনি জানান, শহরের খাসকান্দি এলাকায় সাইদুর রহমানের নিজস্ব বাড়ি। সেখানে তার স্বামীর সাথে বিরোধ আছে একটি গ্রুপের। সেই গ্রুপের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে এরআগে খাসকান্দি গ্রামের সাইদুর রহমান ও তার বাড়িতে হামলা চালিয়েছে। সেই মামলার আসামি ও অস্ত্র পুলিশ আজও উদ্ধার করতে পারেনি।
সেই চক্রটিই হয়তো মুন্সীগঞ্জে সাইদুরের উপস্থিতি টের পেয়ে তার ওপর হামলার উদ্দেশ্যে দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। সাইদুরকে না পেয়ে ঘরের রক্ষিত টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। তিনি তার স্বামীর জীবনের নিরাপত্তা চান।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, ঘরে টাকা ও স্বর্ণালঙ্কার থাকার কথা নয়। বিষয়টি খতিয়ে দেখছেন বলে তিনি জানান।
অবজারভার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here