টঙ্গীবাড়ীতে দুই ছাত্র আহত

20210322_204740তুষার আহাম্মেদ :

টঙ্গীবাড়ী উপজেলায় গাছের বড়ই পেরে খাওয়ায় উপজেলার বড়লিয়া মাদ্রাসার ২ ছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে।

এর মধ্যে এক ছাত্রকে গুরুতর আহত অবস্থায় টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, টঙ্গীবাড়ী উপজেলার বড়লিয়া গ্রামের বড়লিয়া মাদ্রাসার কতিপয় ছাত্র গতকাল রবিবার সন্ধার আগে মাদ্রাসার পাশের হাজি দুলাল বেপারীর বালুর মাঠে খেলা করছিলো। এ সময় দুলাল হাজির বড়ই গাছ হতে বড়ই পাড়ছিলো এদের মধ্যে একজন।

এ সময় দুলাল বেপারীর ছেলে জেরিন বেপারী কাঠের ডাসা দিয়ে ২ ছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করে। এতে মাদ্রাসা ছাত্র ফেরদৌস (১৩) গুরুতর আহত হয়ে তার ডান পা হতে প্রচুর রক্তক্ষরণ হলে তাকে উদ্ধার করে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ফেরদৌস এর পায়ে সেলাই করা হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক । এদিকে অপর আহত সোহাগের (১৩) হাতে ও পায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সোহাগ জানান, আমরা ১০/১২ জন ছাত্র মাদ্রাসার পাশের মাঠে খেলা করছিলাম। এ সময় আমাদের মধ্যে কোন একজন পাশের বড়ই গাছ হতে বড়ই পারছিলো। বড়ই পারতে দেখে পাশের বাড়ির এক লোক এসে আমাদের ২ জনকে কাঠের ডাসা দিয়ে পিটাইতে থাকে।

এ সময় অন্যান্য ছাত্ররা দৌড়ে পালিয়ে যায়। আমি বাঁচার জন্য তার হাতে পায়ে ধরি তারপরেও আমাদের পিটাইতে থাকে। আহত ফেরদৌস ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার কইতরবাড়ি গ্রামের আল-আমিন এবং অপর আহত সোহাগ একই গ্রামের খোরশেদ আলমের ছেলে।

তারা টঙ্গীবাড়ী উপজেলার বড়লিয়া মাদ্রাসায় থেকে লেখাপড়া করছে। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here