গজারিয়ায় মাদ্রাসার উন্নয়ন কাজে চাঁদা দাবির অভিযোগ

logo png-full-sizeগজারিয়া উপজেলায় গুয়াগাছিয়া ইউনিয়নে জামালপুর এলাকায় মোহাম্মাদিয়া হাফেজিয়া নূরানী মাদ্রাসার বালু ভরাট ও দেয়াল নির্মাণসহ উন্নয়নমূলক চলমান কাজে ১০ লক্ষ টাকা চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে ।

মঙ্গলবার ২৩ মার্চ সকালে কাজ চলাকালীন সময়ে এই ঘটনা ঘটে । মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শফিউল্লাহ রাসেল দেওয়ান বাদী হয়ে গজারিয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন ।

অভিযোগপত্রে বাদী উল্লেখ করেছেন এলাকার দক্ষিণ জামালপুর গ্রামের মৃত আব্দুল বাতেন ডাকাইতের ছেলে মোহাম্মদ নয়ন , উত্তর জামালপুর গ্রামের আবুল মিয়ার ছেলে আবু কালাম ,মাহমুদ আলীর ছেলে ওয়াদুদ ও দক্ষিণ জামালপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে মামুন সহ ১০ থেকে ১২ জন কাজ চলাকালীন সময়ে দেশীয়

অস্ত্রশস্ত্র নিয়ে কাজে বাধা প্রদান করে এবং বাদী শফিউল্লাহ রাসেল দেওয়ান কে মারপিটের চেষ্টা চালায় এবং ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে মাদ্রাসা উন্নয়ন কাজে ।

অভিযোগের বাদী আরো জানান চাঁদা দাবি কারীদের হামলা কালীন সময়ে এলাকার বকুল, কালু ,মোহাম্মদ দেওয়ানসহ ৪ থেকে ৫ জনের সহযোগিতায় আমাকে উদ্ধার করা হয় ।

প্রত্যক্ষদর্শী বকুল ও কালু ঘটনার সত্যতা স্বীকার করেন। গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান মাদ্রাসা উন্নয়ন কাজে চাঁদা দাবির ঘটনায় থানায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here