বঙ্গবন্ধু-মুক্তিযুদ্ধ জাতীয় পর্যায়ে সেরা নির্বাচিতদের সিরাজদিখানে শুভেচ্ছা

বঙ্গবন্ধু-মুক্তিযুদ্ধ জাতীয় পর্যায়ে সেরা নির্বাচিতদের সিরাজদিখানে শুভেচ্ছানাসির উদ্দিন:

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি কার্যক্রমে জাতীয় পর্যায়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে সেরা নির্বাচিত ১০টি প্রতিষ্ঠানের মধ্যে ইছাপুর মডেল উচ্চ বিদ্যালয় দ্বিতীয় নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের সভাপতি মোঃ হুমায়ুন কবির সাগরের উদ্যোগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি কার্যক্রম নিয়ে কাজ করা শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময়

উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন, সহকারী শিক্ষক নরেন্দ্র চন্দ্র মুদী, আনিসুজ্জামান, নাবিল রায়হান, ইছপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি সুখন চৌধুরী।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে পরিচালিত হয়েছে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি কার্যক্রম’। জাতীয় শিক্ষাক্রমের আলোকে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের বাংলা বিষয়ের শিক্ষাক্রমের মুক্তিযুদ্ধ

বিষয়ক শিখনফল ধারাবাহিক মূল্যায়নের মাধ্যমে নিরূপন করার জন্য এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। জেলা, উপজেলা, আঞ্চলিক ও জাতীয় পর্যায়ের বিচার কাজ শেষে এ ১০ প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করে শিক্ষা অধিদপ্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here