রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ১১

Acciended-26.03.2021-1নিজস্ব প্রতিবেদক (রাজশাহী-রাব্বানী):

রাজশাহীতে বাসের সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ১১জন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৬জনের মৃত্যু হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার দুপুর পৌনে ২টায় রাজশাহী নগরীর উপকন্ঠ কাটাখালীর কাপাশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আব্দুর রশিদ জানিয়েছেন, সংঘর্ষে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে ১১ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে তাদের মৃত্যু হয়। মোট নিহতের সংখ্যা ১৭ জন।

স্থানীয়রা জানান, হানিফ পরিবহনের সঙ্গে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসে বিস্ফোরণে আগুন ধরে যায়। সেখানে উদ্ধার অভিযানে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা।
জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ ওসি জানান, বাস সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে ১৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দূর্ঘটনা কবলিত বাস, মাইক্রোবাস ও লেগুনা জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। মহাসড়ক থেকে লোকজন সরিয়ে দেয়া হয়েছে। যান চলাচলা স্বাভাবিক রয়েছে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here