সিভিল সার্জন টিকা নেয়ার পরেও করোনায় আক্রান্ত

165478835_955261931945159_8007261433062315160_nনিজস্ব প্রতিবেদক: সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ করোনার ভ্যাকসিন নেয়ার পরেও করোনায় আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ২৫ মার্চ বিকাল ৫টায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এন্টিজেন পরীক্ষার ফলাফলে তার করোনা

শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় সিভিল সার্জন নিজেই এ খবর নিশ্চিত করেছেন। এই ধরণের এ খবর মুন্সীগঞ্জ জেলা এ প্রথম।

তিনি বলেন, গেল কয়েকদিন আগে তার জ্বরের পাশাপাশি অন্যান্য উপসর্গ দেখা দেয়। যেহেতু সিভিল সার্জন হিসাবে জেলার বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয় তাই দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নেই।

তিনি আরো বলেন, যদিও ৮ ফেব্রুয়ারি টিকার প্রথম ডোজ নিয়ে ছিলাম। কিন্তু দ্বিতীয় ডোজ নেওয়ার ১৫ দিন আগে টিকা কার্যকর হয় না বলে জানতে পেরেছি। দ্বিতীয় ডোজ নেয়ার আগেই তিনি আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জনের শারীরিক অবস্থা ভালো আছে এবং তিনি আজ থেকে ছুটিতে থাকবেন বলে নিশ্চিত করেছেন।

এদিকে মুন্সীগঞ্জে গেল ২৪ ঘন্টায় ৭৭ জনের করোনার ফলাফলে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলা ১৫ জন, টঙ্গীবাড়ী ২ জন, লৌহজং ৯ জন। জেলায় এ পর্যন্ত সর্বমোট করোনা শনাক্ত ৪ হাজার ৫৮৯ জন, মৃত্যু ৬৯ জন, সুস্থ্য ৪ হাজার ৪২৮ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here