মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ মিছিল

_DSC0045নিজস্ব প্রতিবেদক:

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ও পবিত্র জুম্মার দিনে বায়তুল মোকাররম মসজিদের ভেতরে সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সন্ত্রাসীদের হামলা, ভাংচুর ও নাশকতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ।

রবিবার বিকেলে সুপার মার্কেট মুক্তিযুদ্ধ ভাষ্কর্যের সামনে ঘন্টাব্যাপী সমাবেশ শেষে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল-মাহমুদ বাবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মুক্তিযুদ্ধ ভাষ্কর্যের সামনে এসে শেষ হয়।

মিছিল ও সমাবেশে এসময় অপশক্তি চক্রের সন্ত্রাসীদের হামলা ভাংচুরের তীব্র প্রতিবাদ জানিয়ে স্লোগান ও বক্তব্য দেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য গোলাম রসুল সিরাজী রুমান,

পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জাহিদ হাসান, যুবলীগ নেতা মো. ফাইজুর রহমান, মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর জাকির হোসেন, আব্দুল মান্নান দর্পন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সজল ইসলাম মিতালী,

সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম পলাশ, জেলা তরুণলীগের সহ-সভাপতি মো. ইসমাইল দেওয়ান, পঞ্চসার ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here