মুন্সীগঞ্জের পানহাটার আলমগীরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

logo png-full-sizeনিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের পানাম গ্রামের হাজী জয়নাল আবেদীন পুস্তি চাঁদাবাজের হুমকি ও নিরাপত্তা চেয়ে মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। একই ইউনিয়নের পানহাটা গ্রামের ও আব্দুল্লাপুর সুরমা কোল্ড স্টোরেজের ঠিকাদার এস.এম. মাদরবের দুই পুত্র মো: আলমগীর (৪৫) ও মো:

কামাল দীর্ঘদিন যাবত চাঁদা হিসেবে হাজী জয়নাল আবেদীন পুস্তি এর কাছে টাকা চেয়ে আসছে বলে আর্জি সূত্রে জানা গেছে। ইতোপূর্বে ৫ লাখ টাকা দামের ৫০০ বস্তা আলু হিমাগারে রাখার নামে ছলছাতুরী করে মো: আলমগীর নিয়ে যায়। সেই টাকা আদৌ ফেরত দেননি বলে অভিযোগ উঠেছে আলমগীরের বিরুদ্ধে।

হাজী জয়নাল আবেদীন পুস্তি’র কাছে গতকাল মঙ্গলবার আবারো আসেন হাতিমারা চৌরাস্তায় আলমগীর। এ সময় গণ পিটনীর শিকার হন আলমগীর। গণ পিটনী দিয়ে তাকে হাতিমারা ফাঁড়ির পুলিশের কাছে সোর্পদ করা হয় বলে জানা গেছে।

সেখানে মুচলিকা দিয়ে ছাড়িয়ে নিয়ে যায় আলমগীরকে তাঁর লোকজন। এখন আলমগীরের বিরুদ্ধে নানা রকমের অভিযোগ পাওয়া যাচ্ছে। মুক্তারপুরের একাধিক হিমাগারের কাছ থেকে সে হুমকি ধামকি দিয়ে টাকা পয়সা হাতিয়ে নিয়ে গেছে বলে জানা যাচ্ছে।

আব্দুল্লাপুরের দুটি হিমাগার মালিকের কাছ থেকে ইতোমধ্যে মোটা অংকের টাকা হাতি নেন বলে আরো অভিযোগ পাওয়া যাচ্ছে আলমগীরের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here